কবে ভাঙলো সালমান-ক্যাটরিনার সম্পর্ক, জানালেন পরিচালক

কবে ভাঙলো সালমান-ক্যাটরিনার সম্পর্ক, জানালেন পরিচালক

অনলাইন ডেস্ক

বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্য একজন ক্যাটরিনা কাইফ। এই অভিনেত্রীর সঙ্গে বলিউড 'ভাইজান' খ্যাত অভিনেতা সালমান খানের প্রেমের সম্পর্ক সকলের জানা। বর্তমানে বিবাহিত ক্যাটরিনা। তবে 'প্রেমিক' সালমানকে নয়, বিয়ে করেছেন ভিকি কৌশলকে।

যদিও দীর্ঘ প্রেমের সম্পর্কের পর ভালোবেসেই বিয়ে করেন ভিকি-ক্যাট।

সালমান খান ও ক্যাটরিনা কইফ পারস্পরিক ঘনিষ্ঠ সম্পর্কের কথা কখনই নিজের মুখে বলেননি। তবে ক্যাটরিনার ক্যারিয়ারের পিছনে সালমানের অবদানের কথা ইন্ডাস্ট্রির ‘খোলা খাতা’ র মতো। একটা সময় সম্পর্কে থাকলেও বেশি দিন দীর্ঘায়িত হয়নি তা।

সালমানের সঙ্গে ক্যাটরিনার বিচ্ছেদ হয় ২০১২ সালে। সম্পর্ক ভাঙার পরই ‘এক থা টাইগার’ ছবিতে একসঙ্গে কাজ করেন তারা। কিন্তু পরিস্থিতি কেমন ছিল দু’জনের? এত দিনে তা জানালেন পরিচালক কবীর খান।

‘টাইগার ৩’। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবি ছিল ‘এক থা টাইগার’। এই ছবিতে জুটি বেঁধেছিলেন সালমান-ক্যাটরিনা। টাইগার-জোয়া জুটিকে পছন্দ করেছিলেন দর্শক। কিন্তু পর্দার রসায়নের নেপথ্যে শুটিংয়ের সময়ে দু’জনের মধ্যে ছিল একরাশ অস্বস্তি ও টানাপড়েন। কারণ ছবির শুটিং শুরুর আগেই ভেঙে যায় সম্পর্ক। ঘটনাটি প্রকশ্যে এনেছেন ছবির পরিচালক কবীর।

আরও পড়ুন: হলিউড গায়িকা সেলেন ডিওনের জন্মদিন আজ

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ছবির অভিনেতা নির্বাচন প্রসঙ্গে কবীর বলেছেন, 'তখন তাদের বিচ্ছেদ হয়েছে এবং একে অপরের সঙ্গে তারা খুব বেশি স্বচ্ছন্দ ছিলেন না। '

news24bd.tv/TR