এবার হাত-পা বাঁধা বাইডেনের ভিডিও প্রকাশ করলেন ট্রাম্প

ফের আলোচনায় এসেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

এবার হাত-পা বাঁধা বাইডেনের ভিডিও প্রকাশ করলেন ট্রাম্প

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগমাধ্যমে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের হাত-পা বাঁধা অবস্থার ভিডিও প্রকাশ করে ফের আলোচনায় এসেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ট্রুথ সোশ্যালে ট্রাম্প একটি ভিডিও শেয়ার করেন, যেখানে একটি চলন্ত ট্রাকের পেছনে জো বাইডেনের হাত-পা বাঁধা ছবি লাগিয়ে রাখতে দেখা গেছে। বাইডেনের নির্বাচনী প্রচারণার কর্মীরা ঘটনাটিকে রাজনৈতিক সহিংসতা উসকে দেয়ার প্রচেষ্টা বলে এর কঠোর সমালোচনা করেছেন। খবর বিবিসির।

জো বাইডেনের মুখপাত্র মাইকেল টায়লার বলেন, ট্রাম্প নিয়মিতভাবে রাজনৈতিক সহিংসতা ছড়াচ্ছেন এবং সময় হয়েছে তাকে সিরিয়াসলি নেয়ার। ক্যাপিটল হিলে হামলার শিকার পুলিশ সদস্যদের জিজ্ঞেস করলেই বুঝা যাবে ট্রাম্প কতটুকু সহিংসতা উসকে দিতে পারেন।

আরও পড়ুন: মুক্তি পেয়েছেন নেদারল্যান্ডের নাইটক্লাবের জিম্মিরা, আটক অভিযুক্ত আসামি

তবে, ট্রাম্পের মুখপাত্র স্টিভেন চিউং জানান, ছবিটি একটি চলন্ত ট্রাকের পেছনে লাগানো ছিল যার সাথে ট্রাম্পের কোনো সম্পর্ক নেই। বাইডেনের সমর্থকরা ট্রাম্পের বিরুদ্ধে সহিংস আচরণই শুধু করছেন না বরং মার্কিন বিচারব্যবস্থাকেও ট্রাম্পের পেছনে লাগিয়ে দিয়েছেন।

ট্রাম্পের বিরুদ্ধে চারটি ফৌজদারি মামলা চলছে, যার মধ্যে নির্বাচনের ফলাফল পরিবর্তনের অপচেষ্টা এবং নিউ ইয়র্কে অর্থ দিয়ে তথ্য ধামাচাপা দেয়ার মামলাগুলোর শুনানি নভেম্বরে অনুষ্ঠিতব্য প্রেসিডেন্ট নির্বাচনের আগেই হবে বলে ধারণা করা হচ্ছে।

নিজের বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার করে ট্রাম্প বলেছেন তাকে রাজনৈতিকভাবে হয়রানি করা হচ্ছে।

news24bd.tv/ab