আমেরিকা প্রবাসীর মরদেহ উদ্ধার

আমেরিকা প্রবাসীর মরদেহ উদ্ধার

শেরপুর প্রতিনিধি

শেরপুরের প্রত্যন্ত চর এলাকা থেকে আব্দুল হালিম জীবন (৪৮) নামে এক আমেরিকা প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার ভোরে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের চুনিয়ারচর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জীবন শেরপুর শহরের মধ্য নওহাটা এলাকার সাইদুর রহমান সুরুজ মাস্টারের ছেলে। ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাবেক এক ইউপি চেয়ারম্যানসহ চারজনকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

আটকরা হলো- চরপক্ষীমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আব্দুর রউফ, মুকুল হোসেন, রাশেদুল ইসলাম ডিয়ার ও ফরহাদ হোসেন। অভিযোগ রয়েছে, তারা সংঘবদ্ধ একটি অপরাধী চক্রের সদস্য।

জানা গেছে, আব্দুল হালিম জীবন প্রায় ১৫/১৬ বছর আগে ডিভি লটারিতে নাগরিকত্ব পেয়ে আমেরিকা যান। পরে বিয়ে করে স্ত্রীকেও আমেরিকা নিয়ে যান।

গত বছর দুয়েক আগে তিনি শেরপুরে এসে আর আমেরিকা ফেরত যাননি। সম্প্রতি তিনি শেরপুর শহরের চাপাতলী এলাকায় আতিয়া আক্তার নামে এক নারীকে দ্বিতীয় বিয়ে করেন।

নিহতের দ্বিতীয় স্ত্রী আতিয়া আক্তার জানান, শনিবার দুপুর দুইটার দিকে চরপক্ষীমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রউফসহ কয়েকজন জীবনকে ডেকে নিয়ে যান। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেননি। ভোররাতে চুনিয়ারচর এলাকা থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধারের খবর পাই। এই আব্দুর রউফ আমার স্বামীকে ডেকে নিয়ে বিভিন্ন মামলা-মোকদ্দমা ও ঝামেলায় জড়িয়েছে। হাতিয়ে নিয়েছে অনেক টাকা-পয়সা। এ নিয়ে দ্বন্দ্বের জের ধরেই রউফসহ তার চক্রের লোকজন জীবনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে। ঘটনার বিষয়ে মামলার প্রস্তুতি ও তদন্ত চলছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক