৩ দিনে কত আয় করল কারিনা-টাবু-কৃতির ক্রু?

৩ দিনে কত আয় করল কারিনা-টাবু-কৃতির ক্রু?

অনলাইন ডেস্ক

রাজেশ এ কৃষ্ণন পরিচালিত 'ক্রু প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ২৯ মার্চ। মুক্তির পর থেকেই বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে ছবিটি। মুক্তির তৃতীয় দিনে ক্রু বলিউড বক্স অফিসে প্রায় ১০ কোটি রুপি আয় করেছে।

স্যাকনিল্ক ডট কম এর তথ্যানুযায়ী, রোববার ১০.২৫ কোটি সংগ্রহ করেছে এই ছবি।

ফলে তিন দিনে এই ছবির বক্স অফিসে কালেকশন ২৯.২৫ কোটি রুপি।

মুক্তির প্রথম দিনে ‘ক্রু’ ৯.২৫ কোটি আয় করেছিল। দ্বিতীয় দিনে তা সামান্য বেড়ে হয় ৯.৭৫ কোটি। তৃতীয় দিনে দুই অঙ্কে পৌঁছে গেল ক্রু-র ব্যবসা।

রোববার ইনস্টাগ্রামে একটি রিল শেয়ার করেছেন কৃতি। যেখানে তাকে একটি প্রেক্ষাগৃহে দর্শকদের মাঝে দেখা গেছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ওরা হেসেছিল, আমি হাসলাম! এই ভালোবাসা আমার পুরো ক্রু টিমের জন্য!!’

কৃতি আরও বলেন, ‘দর্শকদের প্রথম প্রতিক্রিয়া দেখতে আমার সবসময়ই ভালো লাগে- তারা কীভাবে সাড়া দেয়…. এটা সেরা অনুভূতি! ভালো লেগেছে যে আমাদের ক্রু সমস্ত প্রজন্ম এবং সব লিঙ্গের মানুষকে বিনোদন দিচ্ছে’।

আরও পড়ুন: মুক্তির দ্বিতীয় দিনেও বক্স-অফিসে ঝড় তুললো ‘ক্রু’

ক্রু মূলত কমেডির মোড়কেই তৈরি। বলিউডের তিন সুন্দরী কারিনা কাপুর, টাবু ও কৃতি শ্যাননকে নিয়ে হাইস্ট কমেডি তৈরি করেছেন পরিচালক বিজয় কৃষ্ণন। হাসির মোড়কে চুরির গল্প।

আরও পড়ুন: মুক্তির প্রথম দিনে কত আয় করলো ‘ক্রু’? 

এই ছবিতে অভনয় করেছেন টাবু-কারিনা-কৃতিসহ অনেকেই। তবে কারিনার অনবদ্য কমিক টাইমিং এবং বিমান সেবিকা হিসেবে টাবুর অভিনয় নজর কেড়েছে সিনেমাপ্রেমীদের। তাদের সঙ্গে যোগ দিয়েছেন কৃতি শ্যানন।  

news24bd.tv/TR