দুইয়ে মোহামেডান, শিরোপা স্বপ্ন ধূসর মেরিনার্সের

দুইয়ে মোহামেডান, শিরোপা স্বপ্ন ধূসর মেরিনার্সের

অনলাইন ডেস্ক

প্রিমিয়ার ডিভিশন হকি লিগে জয় মেরিনার ইয়াংস ক্লাবকে হারিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। অন্যদিকে এই হারে শিরোপা স্বপ্ন অনেকটাই বেরঙিন হয়ে গেছে মেরিনার্সের।

আজ সোমবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে গুরুত্বপূর্ণ এই ম্যাচে মোহামেডান জয় পেয়েছে ৩-২ ব্যবধানে।  

ম্যাচের প্রথম কোয়ার্টারে এগিয়ে যায় মোহামেডান।

১‌১তম মিনিটে দ্বীন ইসলাম ইমনের অসাধারণ ফিল্ড গোলে লিড নেয় আগের ম্যাচে আবাহনীর সঙ্গে ১-১-এ ড্র করা মোহামেডান। দ্বিতীয় কোয়ার্টারে অবশ্য মেরিনার্স সমতা ফেরায়। ২৭তম মিনিটে অধিনায়ক ফজলে হোসেন রাব্বির ফিল্ড গোলে ফিরে সমতা।  

তৃতীয় কোয়ার্টারে মেরিনার্স লিড নিয়েছিল।

৩৯তম মিনিটে আবেদ উদ্দিন গোলটি করেন। যদিও ৪২তম মিনিটে মালয়েশিয়ান ফাইজাল বিন সারির ফিল্ড গোলে সমতায় ফিরে মোহামেডান। ৫৪তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে আমিরুল ইসলামের গোলে মোহামেডানের জয় নিশ্চিত হয়।  

শিরোপা লড়াইয়ে থাকা চার দলই খেলে ফেলেছে ৯টি করে ম্যাচ। ২৫ পয়েন্ট নিয়ে সবার উপরে আবাহনী। মোহামেডান ২৩ পয়েন্ট নিয়ে ঊষা ক্রীড়া চক্রকে পেছনে ফেলে উঠে এসেছে দুইয়ে। ঊষার সংগ্রহ ২২। আর সুপার সিক্সের আগেই লিগ টেবিলে অনেকটাই পিছিয়ে পড়েছে বর্তমান চ্যাম্পিয়ন মেরিনার্স। ৯ ম্যাচে ৬ জয়, ২ হার ও ১ ড্রয়ে ১৯ পয়েন্টে তারা আছে চারে।  

প্রথম পর্বের শেষ ম্যাচে ক্লাব কাপজয়ী মেরিনার্সের প্রতিপক্ষ শীর্ষে থাকা আবাহনীর। সেই ম্যাচটা জিতলে তারা ফিরতে পারবে শিরোপা লড়াইয়ে। তবে মোহামেডানের কাছে হারের পর পয়েন্টের এই ব্যবধান ঘুচিয়ে শিরোপা পুনরুদ্ধার অনেকটাই অনিশ্চিত দলটির।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়