জাতীয় পরিচয় নিবন্ধনের ডিজিসহ ছয় কর্মকর্তাকে বদলি

প্রতীকী ছবি

জাতীয় পরিচয় নিবন্ধনের ডিজিসহ ছয় কর্মকর্তাকে বদলি

অনলাইন ডেস্ক

জাতীয় পরিচয় নিবন্ধনের মহাপরিচালক (ডিজি) এবং জীবন বীমা কর্পোরেশনে ব্যবস্থাপনা পরিচালকসহ (এমডি) অতিরিক্ত সচিব পদমর্যাদার ছয়জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সোমবার এ রদবদল করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের জাতীয় পরিচয় নিবন্ধনের নতুন মহাপরিচালক নিয়োগ পেয়েছেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (অতিরিক্ত সচিব) মো. মাহবুব আলম তালুকদার।

অন্যদিকে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. মহিবুজ্জামানকে জীবন বীমা কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়া বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) নুজহাত ইয়াসমিনকে জাতীয় মহিলা সংস্থার নির্বাহী পরিচালক এবং পরিকল্পনা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. ছায়েদুজ্জামানকে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে।

অন্যদিকে যুক্তরাষ্ট্রে ইকোনোমিক মিনিস্টার মো. মাহমুদুল হাসানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংযুক্তি, দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. রেজানুর রহমানকে বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব করা হয়েছে।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব জোবায়দা বেগমকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে।

news24bd.tv/কেআই