আসলে লোকে আমাকে ভুল বোঝে: পরীমনি

আসলে লোকে আমাকে ভুল বোঝে: পরীমনি

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। ‘ফেলু বক্সী’ ছবির শুটিংয়ের জন্য বর্তমানে কলকাতায় আছেন তিনি। এই ছবির মাধ্যমেই টালিউডে অভিষেক হতে চলেছে নানান কারণে আলোচিত এই অভিনেত্রীর।  

‘ফেলু বক্সী’ ছবির শুটিংয়ের ফাঁকে কথা বলেন ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইনের সঙ্গে।

এই অভিনেত্রী কথা বলেন নিজের কাজ ও ব্যক্তিগত বিষয় নিয়ে।

এক প্রশ্নের উত্তরে পরীমনি বলেন, আসলে লোকে আমাকে প্রচণ্ড ভুল বোঝে। আমাকে নিয়ে যা কিছু লেখা হয়, সে সব দেখে নিজেই বিভ্রান্ত হয়ে যাই— এটা কোন পরীমনি! আমার সম্পর্কে আমি এত উদ্ভট তথ্য পাই, ভাবি, এটা কি আমাকে নিয়ে বলছে ওঁরা?

পরীমনিকে নিয়ে কোনও ভ্রান্ত ধারণা রয়েছে? এমন প্রশ্নের উত্তরে পরী বলেন, আমি কর্মজগতের কথাটা বলতে পারি। আমাকে নিয়ে যে ভুল ধারণা আছে, সেটা হল, আমি নাকি শুটিং ফাঁসাই (বলেই হাসি)।

ব্যক্তিগত জীবন নিয়ে লোকে বলে, পরীমনির অনেক প্রেমিক, অনেকগুলো বর। কিন্তু আমি জানতে চাই, তারা কোথায়? আমি নিজেও কথা বলতে গেলে বিব্রত বোধ করি। আগে একটা ধারণা ছিল, বিতর্কিত কিছু নিয়ে কথা বলা যাবে না। কিন্তু আমার মনে হয়, বিতর্কিত বিষয় নিয়ে বিভ্রান্তি ছড়ালে সে ব্যাপারে বেশি কথা বলা প্রয়োজন।

তিনি আরও বলেন, আমি আমার আইনজীবীর সঙ্গে কথা বলেছি, যারা আমাকে নিয়ে ভুল তথ্য দিচ্ছেন, তাদের চিহ্নিত করে আইনি পদক্ষেপ নেব।

টালিউডে অভিষেক প্রসঙ্গে পরীমনি বলেন, টলিউডেই কাজ করছি। অন্য রকম অভিজ্ঞতা। একটু টেনশনও হচ্ছে, এখানে প্রথম ছবিতে ভাল করতে পারছি কি না!

আরও পড়ুন: এবার কলকাতা শহর নিয়ে কী লিখলেন পরীমনি?

টালিউডের নতুন কাজ নিয়ে বলেন, আমার কাছে অনেকগুলো ছবির প্রস্তাব রয়েছে। বেশ কিছু লোভনীয় চরিত্রের প্রস্তাব রয়েছে। তাই এক্ষুনি না করে দিতে পারছি না। আমি একটু সময় চেয়ে নিচ্ছি তাদের কাছে। কিন্তু এই ছবিতে অভিনয় করতে রাজি হয়েছি। কারণ, লাবণ্য চরিত্রটা যেমন দেখতে, আমাকে এখন তেমনই দেখতে বলে মনে হচ্ছে।

news24bd.tv/TR   

  

এই রকম আরও টপিক