মুখ খুললেন বেনজীর, ফেসবুক পোস্টে কিসের ইঙ্গিত!

মুখ খুললেন বেনজীর, ফেসবুক পোস্টে কিসের ইঙ্গিত!

নিজস্ব প্রতিবেদক

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ তার অপকর্ম নিয়ে গণমাধ্যমে প্রকাশিত অনুসন্ধানী প্রতিবেদনগুলোর বিষয়ে অবশেষে মুখ খুলেছেন। আজ মঙ্গলবার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে হুমকির ইঙ্গিত দিয়ে রেখেছেন তিনি।

বেনজীর আহমেদের নানা অপকর্ম ও দুর্নীতির তথ্য তুলে ধরে ধারাবাহিক সংবাদ প্রকাশ করেছে দৈনিক কালের কণ্ঠ। গত রোববার ‘বেনজীরের ঘরে আলাদীনের চেরাগ’, ‘মেয়ের বিশ্রামের জন্য সাড়ে তিন কোটি টাকার ফ্ল্যাট’ এবং আজ মঙ্গলবার ‘বনের জমিতে বেনজীরের রিসোর্ট’, ‘সেন্ট মার্টিন কক্সবাজারেও ভূ-সম্পত্তি’ শিরোনামে কালের কণ্ঠে প্রকাশিত অনুসন্ধানী প্রতিবেদনগুলো দেশে-বিদেশে তুমুল আলোড়ন সৃষ্টি করেছে।

একজন সরকারি কর্মকর্তা কীভাবে এত সম্পদের মালিক বনে গেছেন, তা নিয়ে কড়া সমালোচনা করছেন অনেকে। আবার কেউ কেউ অবৈধ ও অনিয়মের মাধ্যমে সম্পদের মালিক হওয়ায় বেনজীর আহমেদকে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন।

অভিযোগের বিষয়ে বক্তব্য নিতে বেনজীরের সঙ্গে একাধিকবার বিভিন্ন মাধ্যমে যোগাযোগের চেষ্টা করে কালের কণ্ঠ। কিন্তু বেনজীরের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

অবশেষে মঙ্গলবার তিনি এ বিষয়ে মুখ খোলেন। মঙ্গলবার সকাল ১১টা ১১ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট করেন বেনজীর আহমেদ।

সেখানে তিনি লেখেন, ‘দু একজন অনেক ক্ষিপ্ত, খুব ই উত্তেজিত হয়ে এক্ষুনি সম্পাদকীয়, উপসম্পাদকীয়, প্রবন্ধ লিখে ফেলছেন। দয়া করে সামান্য ধৈর্য্য ধরুন। ঘোষণাই তো আছে, “কুৎসার কিসসা আভি ভি বাকি হ্যায়। '

তবে সেই পোস্টটিকে ইতিবাচকভাবে নেয়নি নেটিজেনরা। সিংহভাগ মানুষই তার পোস্টে পাল্টা প্রশ্ন করে দুর্নীতির বিষয়ে প্রশ্ন তুলেছেন। অনেকে আবার তার আরও দুর্নীতি ও অবৈধ সম্পদ আছে কি-না, সে বিষয়েও জানতে চেয়েছেন।

news24bd.tv/FA