নবাগতদের পাশে থাকার বার্তা দিয়ে কী বললেন দেব

নবাগতদের পাশে থাকার বার্তা দিয়ে কী বললেন দেব

অনলাইন ডেস্ক

টালিউডের জনপ্রিয় অভিনেতা দেব। নবাগতা নায়িকা সৌমিতৃষা ও দেব অভিনীত 'প্রধান' ছবি প্রেক্ষাগৃহে ১০০ দিন পার করে ফেলেছে। একটানা ১৫ সপ্তাহ ধরে দর্শকের মন জয় করে আসছে এই ছবি। এই আবহেই দেবের উপস্থিতিতে কেক কেটে উদযাপন করা হয় এই বিশেষ দিন।

 

দেবের মতে, শুধু তার ছবি নয়, একসঙ্গে বাকিদের ছবিকেও সফল হতে হবে। ‘টেক্কা’ থেকে শুরু করে ‘খাদান’ আগামীতে হাতে একাধিক প্রোজেক্ট রয়েছে দেবের। অভিনেতা বিশ্বাস করেন, ঝড়ের গতিতে এগিয়ে চলা ইন্ডাস্ট্রিতে দ্রুত নিজের ভুল থেকে শিক্ষা নিয়ে এগোতে না পারলে সমস্যা অনিবার্য।

এক সময় দেব মূলধারার বাণিজ্যিক ছবির মাধ্যমে উঠে এসেছিলেন।

তাই ক্রমশও নবাগতদের পাশে থাকার চেষ্টা করেন এই প্রযোজক-অভিনেতা। ‘মির্জা’ নিয়ে নবাগত প্রযোজক অঙ্কুশের শুরু থেকেই পাশে থেকেছেন তিনি। দেবের ইউটিউব চ্যানেলে ছবিটির ট্রেলারও প্রকাশ করা হয়েছে।

‘মির্জা’র প্রসঙ্গ উঠতেই দেব ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘আমি প্রযোজনায় আসার পর অনেকেই আমার পিঠে ছুরি মেরেছিল! তাই নতুন কারও যন্ত্রণাটা আমি বুঝি। আমি আমার ছোটদের সেই একই অভিজ্ঞতার সম্মুখীন হতে দিতে চাই না। ’

আরও পড়ুন: আসলে লোকে আমাকে ভুল বোঝে: পরীমনি

এদিকে নির্বাচন করছেন দেব। সামনেই ভোট। তার আগে প্রচারে ব্যস্ত ঘাটালের তৃণমূল প্রার্থী দেব। তার মধ্যেও নিজের ছবির জন্য সময় বের করতে ভোলেন না তিনি। সকালে প্রচার, তো রাতে ছবির 'সাকসেস পার্টি'! এদিনের উদযাপনে দেবের সঙ্গে উপস্থিত ছিলেন সোহম চক্রবর্তী, মমতা শঙ্কর, সিনেমায় নবাগতা সৌমিতৃষা ও পরিচালক অভিজিৎ সেন। এছাড়াও ছিলেন প্রযোজক অতনু রায়চৌধুরী ও প্রণব কুমার গুহ।

উল্লেখ্য, ২০২৩ সালের ২৩ ডিসেম্বর, বড়দিনের আবহে মুক্তি পায় 'প্রধান'। এই ছবির গল্প আবর্তিত হয় দীপক প্রধান নামে এক সৎ পুলিশ অফিসারকে ঘিরে, যে চরিত্রে অভিনয় করেছেন দেব।  

news24bd.tv/TR
 

এই রকম আরও টপিক