চুয়াডাঙ্গায় বাসে বাড়তি ভাড়া আদায় প্রতিরোধে অভিযান

চুয়াডাঙ্গায় বাসে বাড়তি ভাড়া আদায় প্রতিরোধে অভিযান

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

আসন্ন পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে চুয়াডাঙ্গায় দূরপাল্লার যাত্রীবাহী বাসে বাড়তি ভাড়া আদায় প্রতিরোধে অভিযান পরিচালনা করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ-বিআরটিএ চুয়াডাঙ্গা জেলা কার্যালয়।  

মঙ্গলবার বেলা ১২টার দিকে চুয়াডাঙ্গা বড় বাজার এলাকায় বিভিন্ন দূরপাল্লার বাস কাউন্টারে এই অভিযান ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। একই সাথে সড়কে চালক, যাত্রী ও পথচারীদের মধ্যে সচেতনতাবৃদ্ধিমূলক লিফলেট বিতরণ করা হয়। এ অভিযানে নেতৃত্ব দেন বিআরটিএ চুয়াডাঙ্গা সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জি.) মো. আতিয়ার রহমান।

 

এ সময় উপস্থিত ছিলেন বিআরটিএ চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের মোটরযান পরিদর্শক আবু জামাল, চুয়াডাঙ্গা জেলা ট্রাফিক সার্জন আবু হাসান, ট্রাফিক ইন্সপেক্টর সরওয়ার হোসেন খান, নিরাপদ সড়ক চাই (নিসচা) চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক জাকির হোসেন, সহ-সাধারণ সম্পাদক জামান আখতার, দপ্তর সম্পাদক শেখ লিটন প্রমুখ।

অভিযানের শেষ পর্বে চুয়াডাঙ্গা বিআরটিএ’র সহকারী পরিচালক মো. আতিয়ার রহমান বলেন, ঈদযাত্রায় যাত্রীদের কাছ থেকে যাতে বাড়তি ভাড়া আদায় না করে, সে বিষয়ে পরিবহন কাউন্টারে দায়িত্বরতদের সতর্ক করা হয়েছে। ঈদ যাত্রীদের যেন কোনো অসুবিধা সৃষ্টি না হয়। সেজন্য যাত্রী ও পথচারীদের মধ্যে সচেতনতাবৃদ্ধিমূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

একই সাথে ঈদ স্বাভাবিকভাবে যেন ঈদ যাত্রীরা বাড়ি ফিরতে পারে সেজন্য তদারকি অব্যাহত আছে।  

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়