বেপরোয়া নসিমন কেড়ে নিলো গৃহবধূর প্রাণ

নসিমনের ধাক্কায় গৃহবধূর মর্মান্তিক মৃত্যু

বেপরোয়া নসিমন কেড়ে নিলো গৃহবধূর প্রাণ

নড়াইল প্রতিনিধি: 

নড়াইলে লোহাগড়ায় নসিমনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতের নাম রিপা আক্তার। এ সময় আহত হয়েছে গৃহবধূর মোটরসাইকেল চালক স্বামী ও তাদের দুই শিশু সন্তান। আজ মঙ্গলবার (২ এপ্রিল) সকালে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া-লোহাগড়া আঞ্চলিক সড়কের তেলিগাতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 আহতরা লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন রায় জানান, একই উপজেলার শালনগর গ্রামের আতাউর রহমান শিশির স্ত্রী ও দুই শিশু সন্তানকে নিয়ে মোটরসাইকেল যোগে তাদের গ্রামের পার্শ্ববর্তী সরুশোনা গ্রামে আত্মীয় বাড়ি যাচ্ছিলেন পথিমধ্যে তেলিগাতি এলাকায় বিপরীত দিকে থেকে আসা বেপরোয়া গতির একটি নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী সকলে সড়কে ছিটকে পড়ে আহত হয়। আহদের মধ্যে গৃহবধূ রিপা আক্তারের আঘাত গুরুত্বর হওয়ায় তার অবস্থা সংকটাপন্ন হয়ে পড়ে।

এ অবস্থায় আশপাশের লোকজন তাদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ পাঠায় এবং নসিমনটি আটক করে। তবে এর চালক পালিয়ে যায়।  

আহতরা লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছালে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে গৃহবধূ রিপাকে মৃত ঘোষণা করেন। সেখানে আহতদের চিকিৎসা দেওয়া হয়। নসিমনটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক