পার্লামেন্ট মেম্বার'স ক্লাবের নির্বাহী কমিটির প্যানেল গঠিত

পার্লামেন্ট মেম্বার’স ক্লাবের নির্বাহী কমিটির নির্বাচন-২০২৪ উপলক্ষে প্যানেল ঘোষণা করা হয়েছে।

পার্লামেন্ট মেম্বার'স ক্লাবের নির্বাহী কমিটির প্যানেল গঠিত

নিজস্ব প্রতিবেদক

পার্লামেন্ট মেম্বার’স ক্লাবের নির্বাহী কমিটির নির্বাচন-২০২৪ উপলক্ষে প্যানেল ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) নির্বাচন উপলক্ষে গঠিত নির্বাচন কমিশনের প্রধান কমিশনার বেনজীর আহমেদ এমপি'র নিকট ২৫ সদস্যের প্যানেলের নাম জমা দিয়েছেন বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরীকে সভাপতি করে সহ-সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি, সহ-সভাপতি হুইপ ইকবালুর রহিম এমপি, সহ-সভাপতি মাহবুব আরা বেগম গিনি, সাধারণ সম্পাদক হুইপ নজরুল ইসলাম বাবু এমপি, সাধারণ সম্পাদক ক্যাপ্টেন (অব:) এ বি তাজুল ইসলাম এমপি, কোষাধ্যক্ষ সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান এমপি এবং সদস্য আ স ম ফিরোজ এমপি, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী এমপি ও জারা জাবীন মাহবুব এমপিসহ মেম্বার'স ক্লাবের অন্যান্য আজীবন সদস্যবৃন্দকে নিয়ে প্যানেলটি গঠিত হয়।

আরও পড়ুন: রূপপুরেই দ্বিতীয় পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণে সম্মত বাংলাদেশ-রাশিয়া

উল্লেখ্য, জাতীয় সংসদ নির্বাচনের ৯০ দিনের মধ্যে পার্লামেন্ট মেম্বার'স ক্লাব নির্বাহী কমিটির এই নির্বাচনের রেওয়াজ রয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) যাচাই-বাছাই শেষে সোমবার (৮ এপ্রিল) এই কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সময় পার্লামেন্ট মেম্বার'স ক্লাব নির্বাহী কমিটি নির্বাচন-২০২৪ উপলক্ষে গঠিত নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী প্রধান নির্বাচন কমিশনার বেনজীর আহমেদ ও নির্বাচন কমিশনার সানজিদা খানম উপস্থিত ছিলেন।

news24bd.tv/ab