প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই স্বর্ণার মৃত্যু 

স্বামী মো. সোহেল

প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই স্বর্ণার মৃত্যু 

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী সদর থানার জৌকুড়া এলাকায় শশুর বাড়ি গিয়ে স্ত্রী মোছা. স্বর্ণা কে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করায় স্বামী মো. সোহেল (২১) কে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২ এপ্রিল) এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন রাজবাড়ী সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. ইফতেখারুল আলম প্রধান।

গ্রেপ্তারকৃত মো. সোহেল সদর উপজেলার রামকান্তপুর (ঈদগাহ মাঠের পাশে) এলাকার আলাউদ্দিন মৃধার ছেলে। অন্যদিকে মোছা. স্বর্ণা জৌকুড়া এলাকার মো. মুন্নাফ মৃধার মেয়ে।

ঘটনা সূত্রে জানা যায়, দেড় বছর আগে প্রেমের টানে বাড়ি ছেড়ে মো. সোহেল এর সঙ্গে পালিয়ে বিয়ে করে মোছা. স্বর্ণা। বিয়ে পরে থেকে তাদের মধ্যে ছোটখাটো বিষয় নিয়ে মাঝেমধ্যেই ঝগড়া ও কলহর সৃষ্টি হতো। আনুমানিক ১৫/১৬ দিন আগে তাদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া হলে স্বর্ণা তার মায়ের বাড়িতে চলে আসে। গত ১ এপ্রিল শশুর বাড়ি এসে স্ত্রী স্বর্ণার সঙ্গে ভালো ব্যবহার করতে থাকে।

সে দিন আনুমানিক বেলা সাড়ে ৩ টার দিকে ঘরের ভেতর থেকে পাক চিৎকারের শব্দ শুনে স্বর্ণার পরিবারের লোকজন রুমের ভিতর গিয়ে দেখে স্বর্ণার নিথর দেহ ঘরের মেঝেতে পড়ে আছে।  

সে সময় মো. সোহেল পালাতে গেলে পরিবারের লোকজন তাকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে আসে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইফতেখারুল আলম প্রধান বলেন, সোহেল তার স্ত্রী স্বর্ণা কে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। তার দেওয়া অতে হত্যার কাজে ব্যবহৃত ওড়না উদ্ধার করে জব্দ করা হয়েছে।  

news24bd.tv/কেআই