রাজশাহীতে ডিজিটাল জার্নালিস্ট ফোরাম গঠন: আহ্বায়ক সৌরভ, সদস্য সচিব মতিউর 

রাজশাহী টেলিভিশন অ্যান্ড ডিজিটাল জার্নালিস্ট ফোরামের যাত্রা শুরু হয়েছে।

রাজশাহীতে ডিজিটাল জার্নালিস্ট ফোরাম গঠন: আহ্বায়ক সৌরভ, সদস্য সচিব মতিউর 

অনলাইন ডেস্ক

রাজশাহী টেলিভিশন অ্যান্ড ডিজিটাল জার্নালিস্ট ফোরামের যাত্রা শুরু হয়েছে। এতে ডিবিসি নিউজের সিনিয়র রিপোর্টার ও দৈনিক সমকালের রাজশাহী ব্যুরো প্রধান সৌরভ হাবিবকে আহ্বায়ক ও নিউজ-টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার মতিউর মর্তুজাকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আহ্বায়ক কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন ডেইলি স্টারের সিনিয়র রিপোর্টার আনোয়ার আলী হিমু, যমুনা টিভির ব্যুরো প্রধান শিবলী নোমান, এটিএন নিউজের স্টাফ রিপোর্টার বুলবুল হাবিব, খবরের কাগজের ব্যুরো প্রধান এনায়েত করিম, সময় টিভির স্টাফ রিপোর্টার মওদুদ রানা, প্রতিদিনের বাংলাদেশের স্টাফ রিপোর্টার রাজু আহমেদ, সাংবাদিক মাইনুল হাসান জনি, নেক্সাস টিভির রাজশাহী প্রতিনিধি আশরাফুল আলম সুইট, আরটিভির রাজশাহী প্রতিনিধি মোস্তাফিজ রকি, যমুনা টিভির স্টাফ করেসপন্ডেন্ট তারেক মাহমুদ, ডিবিসি নিউজের ক্যামেরাপার্সন মনিরুল ইসলাম, রিপোর্টার সাইফুর রহমান, নিউজ-২৪ এর ক্যামেরাপার্সন রনজু আহামেদ রকি, বাংলা টিভির ক্যামেরাম্যান অজয় ঘোষ।

সোমবার (১ এপ্রিল) রাতে ডিবিসি নিউজের রাজশাহী অফিসে সিনিয়র সাংবাদিক সৌরভ হাবিবের আহ্বানে এক সভা অনুষ্ঠিত হয়।

এতে টেলিভিশন ও মূলধারার ডিজিটাল প্লাটফর্মের গণমাধ্যম কর্মীদের মতমত গ্রহণ শেষে কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

উল্লেখ্য, রাজশাহীর মূলধারার সংবাদকর্মীদের সংগঠিত করা, পেশাগত মানউন্নয়ন ও দক্ষতা বৃদ্ধি, সংবাদকর্মীদের পেশাগত প্রয়োজনে পাশে থাকা এবং সৌহার্দ-সম্প্রীতি বৃদ্ধিতে কাজ করবে রাজশাহী টেলিভিশন অ্যান্ড ডিজিটাল জার্নালিস্ট ফোরাম। রাজশাহীতে কর্মরত টেলিভিশন ও মূলধারার গণমাধ্যমকর্মীরা এই সংগঠনের সদস্য হতে পারবেন।

এই রকম আরও টপিক