ইংলিশ প্রিমিয়ার লিগে ইফতারের জন্য বিরতি

ইংলিশ প্রিমিয়ার লিগে ইফতারের জন্য বিরতি

ইংলিশ প্রিমিয়ার লিগে ইফতারের জন্য বিরতি

অনলাইন ডেস্ক

রমজানে রোজা রেখে খেলা এবং মাঠে ইফতার করার নজির রয়েছে অসংখ্য। গত মাসেই আফগানিস্তান-আয়ারল্যান্ড সিরিজে খেলার মধ্যে বিরতি নিয়ে ইফতার করেছেন আফগান ক্রিকেটাররা। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে বাংলাদেশের ক্রিকেটাররাও করেছেন সেটা। এবার ফুটবল খেলায়ও দেখা গেল একই চিত্র।

মঙ্গলবার (২ এপ্রিল) রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে নিউক্যাসলের বিপক্ষে মাঠে নামে এভারটন। এই ম্যাচে দুই দলের মুসলিম ফুটবলারদের ইফতার করার জন্য সুযোগ দেয়া হয়।

ম্যাচের তখন ২০তম মিনিটের খেলা চলছিল। এমন সময় হঠাৎ করেই ম্যাচ থামিয়ে দেয়া হয়।

মুসলিম খেলোয়াড়রা দ্রুত চলে যান টাচলাইনের দিকে। সেখানে তাদের জন্য পানি এবং খাবার নিয়ে অপেক্ষা করছিলেন সাপোর্ট স্টাফরা। সেগুলো দিয়েই দ্রুত সময়ে ইফতার সেরে নেন ফুটবলাররা।
 
ফুটবলারদের ইফতারের জন্য ম্যাচ বেশিক্ষণ বন্ধ ছিল না। কোনোমতে ইফতার সেরে নিয়েই মাঠে নামেন আমাদাউ ওনানা এবং ইদ্রিসা গুয়েদের। মুসলিম ফুটবলারদের ইফতারের জন্য মিনিট দুয়েকের জন্য বন্ধ ছিল ম্যাচ।
 
মাঠের লড়াইটা এদিন হয়েছে তুমুল প্রতিদ্বন্দ্বিতামূলক। নিজেদের ঘরের মাঠে এভারটনের বিপক্ষে জয় তুলতে পারেনি নিউক্যাসল। শেষ মুহূর্তের গোলে এক পয়েন্ট ছিনিয়ে নিয়েছে এভারটন। খেলা শেষ হয়েছে ১-১ গোলের ড্রয়ে।

 ঘরের মাঠে অ্যালেক্সান্ডার ইসাকের গোলে ১৫ মিনিটেই লিড নেয় নিউক্যাসল। এভারটন ওই গোল পরিশোধ করেছে নির্ধারিত সময় শেষের দুই মিনিট আগে। পেনাল্টি থেকে দলকে সমতায় ফিরিয়েছেন ডোমিনিক লুইন।  

news24bd.tv/aa