স্ত্রী আলিয়া নয়, মায়ের গয়না চুরি করে কোন প্রেমিকাকে দিতেন রণবীর?

স্ত্রী আলিয়া নয়, মায়ের গয়না চুরি করে কোন প্রেমিকাকে দিতেন রণবীর?

অনলাইন ডেস্ক

তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর। দীর্ঘ প্রেমের সম্পর্কের পর ২০২২ সালে সাত পাকে বাঁধা পড়েন আলিয়া-রণবীর। তাদের ঘরে এক কন্যা সন্তান রয়েছে। এই মুহূর্তে স্ত্রী, কন্যাকে নিয়ে সংসারী হয়েছে রণবীর।

যদিও এক সময় তার একাধিক প্রেম সম্পর্কে নিয়ে চর্চার অন্ত ছিল না বলিউডে।

অভিনেত্রী নার্গিস ফকরি কিংবা পোশাকশিল্পী নন্দিতা মাহথানি অথবা সোনম কাপুর- একাধিক বলি সুন্দরীর সঙ্গে নাম জড়িয়েছে রণবীরের। সব থেকে চর্চায় ছিল দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে তার সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত আলিয়াতে এসেই দাঁড়ি টেনেছেন অভিনেতা।

কিন্তু এবার রণবীরকে নিয়ে একটি গোপন তথ্য ফাঁস করলেন অভিনেতার মা নীতু কাপুর ও বোন ঋদ্ধিমা কাপুর।  

সম্প্রতি মা ও বোনকে সঙ্গে নিয়ে কপিল শর্মার নতুন শোয়ে যান রণবীর। সেখানেই কপিলের নানা প্রশ্নের উত্তর দেন রণবীর-নীতুরা।

সেখানেই অভিনেতার মা জানান, রণবীর নাকি তার প্রেমিকাদের মায়ের গয়না চুরি করে উপহার দিতেন। এমনকি, বোনের জামাকাপড়ও দিয়ে দিতেন।

রণবীরের বোন বলেন, 'প্রায়শই বান্ধবীদের বাড়িতে নিয়ে আসত। আমি অবশ্য তাদের জামাকাপড়টাই বেশি করে লক্ষ করতাম। দেখে নিতাম, আমার জামা পরেই আবার চলে আসেননি তো!'

বোন ঋদ্ধিমার কথার রেশ টেনেই নীতু বলেন, 'আমি বেশ কিছু মেয়ের কানে, গলায় আমার গয়না দেখেছি। আমি দেখে মনে মনে ভাবতাম, এগুলো তো আমার!'

আরও পড়ুন: আলিয়াকে বিয়ের পর শ্যালিকাদের খুশি করতে কত দিলেন রণবীর?

যদিও এই প্রসঙ্গে রণবীরের যুক্তি, তিনি ভাবতেন, তার প্রেমিকা যিনিই হোন না কেন, একদিন তিনি তো পুত্রবধূ হবেনই তার মায়ের। সেই কারণে এসব জিনিস উপহার দিতেন।

news24bd.tv/TR