মানারাতের সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সংগৃহীত ছবি

মানারাতের সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

দেশের অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এমআইইউ) জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ (জেএমএস) বিভাগের সাবেক শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে বিভিন্ন গণমাধ্যমকে কাজ করা বিভাগের সাবেক শিক্ষার্থীদের উপস্থিতিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক মামুন উদ্দীন এবং সহকারী অধ্যাপক রফিকুজ্জামান রুমান।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বলেছেন, সাবেক শিক্ষার্থীদের এমন আয়োজন তাদের মুগ্ধ করেছে।

সাংবাদিকতার সাবেক শিক্ষার্থী হিসেবে নিজেদের মধ্যে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক কারণেই এমন আয়োজন সম্ভব। আগামীতে সাবেক শিক্ষার্থীদের উদ্যোগে আরও কর্মসূচি নেয়ার আহ্বান জানান তারা।

এদিন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘জেএমএস অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ গঠনের জন্য চার সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।  

কমিটির আহ্বায়ক করা হয় বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী ও নাগরিক টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক নাজমুস সাকিবকে।

বাকি দুই সদস্য হলেন প্রথম ব্যাচের আরেক শিক্ষার্থী ও আরটিভির শিফট ইনচার্জ আকরাম খান, দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী ও দৈনিক অর্থসূচকের সিনিয়র নিউজ রুম এডিটর মুসান্না সাকিব।  

সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয় চ্যানেল 24 এর প্রতিবেদক সোহরাব মাহাদীকে।  

আহ্বায়ক কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে, শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। একই সঙ্গে মানারাতের সাংবাদিকতা বিভাগের সাবেক ও বর্তমান সকল শিক্ষার্থীর মেলবন্ধনে কাজ করবে জেএমএস অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

news24bd.tv/DHL