রামপাল বিদ্যুৎকেন্দ্রে হামলা, আহত ৫

রামপাল বিদ্যুৎ কেন্দ্রে হামলা চালিয়েছে সংঘবদ্ধ ডাকাত চক্র।

রামপাল বিদ্যুৎকেন্দ্রে হামলা, আহত ৫

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশীপ পাওয়ার কোম্পানী প্রাইভেট লিমিটেডের আওতাধীন রামপাল বিদ্যুৎ কেন্দ্রে হামলা চালিয়েছে সংঘবদ্ধ ডাকাত চক্র। বুধবার (৩ এপ্রিল) রাত পৌনে ১২টার দিকে এই হামলার ঘটনা ঘটে। ডাকাত দলে ২০-২৫ জন অস্ত্রধারী ছিলো। তারা বিদ্যুৎকেন্দ্রে কর্তব্যরত আনসারদের ওপর অতর্কিতে হামলা চালায়।

এ সময় বেশ কয়েকজন আনসার সদস্য আহত হন। আত্মরক্ষার্থে আনসার সদস্যরা গুলি ছুঁড়লে ডাকাতরা পালিয়ে যায়। আহতদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের উপমহাব্যবস্থাপক আনোয়ারুল আজিম বলেন, রাত ১১টা থেকে সাড়ে ১১টার দিকে ২০ থেকে ২৫ জনের একটি সশস্ত্র ডাকাত দল বিদ্যুৎ কেন্দ্রের আবাসিক ভবনে প্রবেশের চেষ্টা করলে নিরাপত্তাকর্মীরা তাদের বাধা দেয়।

নিরাপত্তাকর্মীদের ডাক চিৎকারে আনসার সদস্যরা ছুটে গেলে ডাকাতরা আনসার সদস্যদের ওপরও হামলা চালায়। ডাকাতদের হামলায় দুই আনসার সদস্যসহ ৫ জন আহত হয়েছেন। এর মধ্যে দুইজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এবং  তিনজনকে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাস বলেন, অস্ত্রধারীদের হামলায় পাঁচজন আহত হওয়ার খবর পেয়েছি। হামলাকারীদের শনাক্ত ও আটক করতে পুলিশের অভিযান চলছে। এ ছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

তাৎক্ষনিকভাবে বিষয়টি খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, স্থানীয় সাংসদ বেগম হাবিবুন নাহার ও রামপাল থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

news24bd.tv/ab