গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ এলাকায় নগদের দুই কর্মীকে গুলি করে প্রায় ৬০ লক্ষ টাকা ছিনতাই এর ঘটনা ঘটেছে।  আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রীজে এ ঘটনা ঘটে।  

গুলিবিদ্ধ হয়ে আহতরা হলেন, পলাশ উপজেলার চরনগরদী এলাকার রশিদ পাঠান এর ছেলে নগদের সুপারপাইজার দেলোয়ার হোসেন (৫০) ও একই উপজেলার ইছাখালি এলাকার মৃত আমির চাঁন মিয়ার ছেলে নগদের মাঠ কর্মীর শাহিন মিয়া (২৫)।  

নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে রায়পুরা ব্রাঞ্চে টাকা নিয়ে যাওয়ার সময় হাসনাবাদ বাজার সংলগ্ন বীজের কাছে পৌঁছালে ২ জন  অজ্ঞাতনামা ব্যক্তি নগদের দুই কর্মীর মোটরসাইকেল রোধ করে দেলোয়ারের পেটে  ও শাহিনের হাতে গুলি করে প্রায় ৬০ লক্ষ টাকার ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।  

নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি।  

এ বিষয়ে রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, আমি ঘটনাস্থলে এসেছি।  তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।

 
news24bd.tv/aa

এই রকম আরও টপিক