অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজার ভালো আছেন, উদ্ধারের চেষ্টা চলছে

অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজার নিজাম উদ্দিন।

অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজার ভালো আছেন, উদ্ধারের চেষ্টা চলছে

অনলাইন ডেস্ক

বান্দরবানের রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজার নিজাম উদ্দিন ভালো আছেন বলে জানিয়েছেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল করিম।

বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য জানান আফজাল করিম। তিনি সাংবাদিকদের বলেন, ‘অপহৃত ব্যাংক ম্যানেজার নিজাম উদ্দিন ভালো আছেন। তাঁকে উদ্ধারের চেষ্টা চলছে।

সন্ত্রাসী হামলার আশঙ্কায় বান্দরবানের রুমা, রোয়াংছড়ি ও থানচি উপজেলায় সোনালী ব্যাংক শাখার সব কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে। একই সঙ্গে জেলা সদরের প্রতিটি ব্যাংক এবং এটিএম বুথে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে তিন উপজেলায় আগের মতো ব্যাংকিং কার্যক্রম চালু হবে।

এদিকে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সঙ্গে সব ধরনের আলোচনা বন্ধ ঘোষণা করেছে বান্দরবান শান্তি প্রতিষ্ঠা কমিটি।

আজ বৃহস্পতিবার সকালে জেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা শেষে এ সিদ্ধান্ত জানান শান্তি প্রতিষ্ঠা কমিটির আহ্বায়ক ক্য শৈ হ্লা।

ক্য শৈ হ্লা বলেন, পাহাড়ের অস্থিতিশীল পরিবেশ শান্ত করতে ও কেএনএফ সদস্যদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার লক্ষে বিভিন্ন সম্প্রদায়ের প্রতিনিধিদের নিয়ে শান্তি প্রতিষ্ঠা কমিটি গঠন করা হয়। কিন্তু পাহাড়ে শান্তি ফিরিয়ে আনতে আলোচনার মধ্যেই সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে কেএনএফের সদস্যরা। এর জেরে সকল ধরনের আলোচনা স্থগিত করা হয়েছে।

news24bd.tv/DHL