কার্তিকের ‘চন্দু চ্যাম্পিয়ন’ নিয়ে বিশেষ তথ্য ফাঁস 

কার্তিকের ‘চন্দু চ্যাম্পিয়ন’ নিয়ে বিশেষ তথ্য ফাঁস 

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। প্রথম কোনও বায়োপিকে অভিনয় করছেন তিনি। কবীর খান পরিচালিত ‘চন্দু চ্যাম্পিয়ন’ ছবিতে দেখা যাবে এই অভিনেতাকে।  

ছবির জন্য ক্যামেরার পিছনে প্রচুর পরিশ্রম করছেন অভিনেতা।

সিনেমার এক ঘনিষ্ঠ সূত্র বলছে, অভিনেতা ১৪ মাস ধরে মারাঠি ভাষা শেখায় মনোনিবেশ করেছেন। ভাষা প্রশিক্ষকেরা সর্বক্ষণ থাকতেন কার্তিকের সঙ্গে। তার কাছ থেকে এই ভাষা সঠিক উপায়ে রপ্ত করার চেষ্টা করেছেন অভিনেতা।

গত বছর অগস্টে প্রকাশ্যে এসেছিল কার্তিকের আসন্ন ছবি চন্দু চ্যাম্পিয়নের ফার্স্ট লুক।

যেখানে অভিনেতাকে ছোট চুল এবং মুখে সামান্য আঘাতের চিহ্নসহ একটি তীব্র অভিব্যক্তিসহ ইন্ডিয়ার ব্লেজার গায়ে দেখা গিয়েছিল।

‘ভুল ভুলাইয়া ২’ ছবির পরই কবীর খান পরিচালিত ছবির কাজে হাত দিয়েছেন অভিনেতা। ছবির প্রযোজনায় সাজিদ নাদিয়াওয়ালা। গত মাসে ছবির শ্যুটিং শেষ করেছেন অভিনেতা। ২০২৪ সালের ১৪ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

ছবিটি প্যারা অলিম্পিক্সে ভারতের প্রথম সোনাজয়ী ক্রীড়াবিদ মুরলীকান্ত পেটকরের বায়োপিক। ১৯৭২ সালে হাইডেলবার্গে অনুষ্ঠিত প্যারাঅলিম্পিক্সে ৫০ মিটার ফ্রিস্টাইল সাঁতারে সোনা জেতেন মুরলীকান্ত। পাশাপাশি আরও তিনটি বিভাগে তিনি চূড়ান্ত পর্বেও পৌঁছন। ২০১৮ সালে ভারত সরকার তাঁকে পদ্মশ্রী সম্মানে ভূষিত করে।

আরও পড়ুন: অস্কারের নজরে দীপিকার গান

উল্লেখ্য, চান্দু চ্যাম্পিয়ন শ্যুটিংয়ের শেষ দিনে সেট একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন কার্তিক। যেখানে দেখা গিয়েছিল, ছবির কাজ শেষ হয়েছে মিষ্টিমুখ দিয়ে। কবীর নিজের হাতে করে রসমালাই খাইয়েছেন কার্তিককে। এই সিনেমায় অভিনেতাকে একজন ক্রীড়াবিদ হিসেবে দেখা যাবে। ফলত বিশেষ করে নিজের শরীরের খেয়াল রাখতে হয়েছে তাঁকে। ছিলেন কড়া ডায়েটে একটানা।

news24bd.tv/TR