ফরিদপুরে ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

সংগৃহীত ছবি

ফরিদপুরে ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

ফরিদপুরের ভাঙ্গায় ডাকাত চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে ভাঙ্গা থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে ভাঙ্গা পৌরসভার পূর্ব হাসামদিয়া এলাকার ভাঙ্গা রেলস্টেশন-বগাইল সার্ভিস সড়কের উত্তর পাশের ব্রিজের নিচ থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-ভাঙ্গা উপজেলার পূর্ব হাসামদিয়া এলাকার জসিম শেখ (৩২), হাজরাহাটি এলাকার কালাচান খয়রাতি (২১), পশ্চিম হাসামদিয়া এলাকার সাকিব মিয়া (২৫), আতাদী এলাকার রুবেল (৩৫), গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার মহারাজপুর গ্রামের মামুন শেখ (৩০) এবং ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সুর্যপাশা গ্রামের তরিকুল ইসলাম (৩০)।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন-আল-রশিদ জানান, গ্রেপ্তার ব্যক্তিদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৩টি চাইনিজ কুড়াল, একটি লোহার রামদা, একটি স্টিলের গিয়ার চাকু, একটি লোহার ডেগার, একটি লোহার পাইপ উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে ভাঙ্গা বিশ্বরোড গোলচ ত্বরসহ ভাঙ্গা থানার বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই এবং ডাকাতি করার একাধিক অভিযোগ রয়েছে।

এ ছাড়াও তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ বিষয়ে ভাঙ্গা থানায় বুধবার দুপুর ১২টায় ভাঙ্গা থানার উপ-পরিদর্শক রাকিব হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা করেন। আটক ব্যক্তিদের বৃহস্পতিবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভাঙ্গা থানার উপ-পরিদর্শক অমিয় মজুমদার বলেন, আসামিদের বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এদের সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হবে।

news24bd.tv/কেআই