শীর্ষে লিভারপুল

শীর্ষে লিভারপুল

শীর্ষে লিভারপুল

অনলাইন ডেস্ক

শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে দারুণ জয়ে ফের ইংলিশ প্রিমিয়াল লিগের শীর্ষস্থান দখলে নিয়েছে লিভারপুল। তাতে একদিন না যেতেই আবার শীর্ষস্থান হারাল আর্সেনাল। বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতে প্রিমিয়ার  লগের ম্যাচে শেফিল্ডকে ৩-১ ব্যবধানে হারিয়ে লিভারপুল।

 এদিন ম্যাচ শুরুর ১৭তম মিনিটে শেফিল্ড গোলরক্ষক ইভো গিরবিচের ভুলের সুযোগ নিয়ে লিভারপুলকে লিড এনে দেন ডারউইন নুনেজ।

নুনেজকে এগিয়ে আসতে দেখে একটু তাড়াহুড়ো করেই শট নেন গিরবিচ। বল সামনে লাফিয়ে ওঠা নুনেজের পায়ে লেগে চলে যায় জালে। ৩৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পেয়েছিল অলরেডরা। তবে অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারের শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

বিরতির পর লিড হারায় লিভারপুল। ম্যাচের ৫৮তম মিনিটে নিজেদেরই জালে বল জড়িয়ে সমর্থকদের আক্ষেপে পোড়ান কনর ব্র্যাডলি। এরপর একের পর এক আক্রমণ চালিয়েও আর গোলের দেখা পাচ্ছিল না ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। শেষমেশ ৭৬তম মিনিটে দলের আক্ষেপ ঘোচান ম্যাক অ্যালিস্টার।

ডি-বক্সের বাইরে থেকে বুলেট গতির শটে দলকে লিডে ফেরান এই  আর্জেন্টাইন মিডফিল্ডার । এরপর ৯০তম মিনিটে ব্যবধান ৩-১ করেন কোডি গাকপো। বাঁ দিকের বাইলাইন থেকে বক্সে দারুণ এক ক্রস বাড়ান অ্যান্ডি রবার্টসন আর নিখুঁত হেডে গোলটি করেন এ ডাচ ফরোয়ার্ড।

তাতে আগের দিন লুটনকে হারিয়ে টেবিলের শীর্ষস্থান দখলে নেয়া আর্সেনালকে পেছনে ফেলে ফের সিংহাসন দখলে নিয়েছে লিভারপুল।

৩০ ম্যাচে ২১ জয় ও ৭ ড্রয়ে লিভারপুলের পয়েন্ট ৭০। আর ২১ জয় ও ৫ ড্রয়ে আর্সেনালের পয়েন্ট ৬৮। সমান ম্যাচে ২০ জয় ও ৭ ড্রয়ে ৬৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ম্যানচেস্টার সিটি। আর ৩০ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে শেফিল্ড।

news24bd.tv/aa