সিরাজগঞ্জে চুরির সরঞ্জামসহ আটক ৪

চোরাই মালামালসহ পুলিশের হাতে আটক অপরাধী

সিরাজগঞ্জে চুরির সরঞ্জামসহ আটক ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশনের আল হামরা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে চুরির সরঞ্জামসহ চোরচক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঝিনাইদহের শৈলকুপা থেকে আরো একজন চোরকে স্বর্নসহ আটক করা হয়েছে।

শুক্রবার সকালে সিরাজগঞ্জ সদর থানায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজুওয়ানুল হক।

আটকরা হলো-মাদারীপুর জেলার পুনিয়া গ্রামের শাহজানহান আলীর ছেলে জাকির হোসেন (৫২), ইব্রাহিম হাওলাদারের ছেলে আতিয়ার রহমান (৪০), গুরুয়াপাড়া গ্রামের মৃত ইউসুফ ব্যাপারীর ছেলে মো. রফিক ব্যাপারী (৩৭) ও ঝিনাইদহ জেলার শৈলকুপা বিত্তিরাণী নগর ঘোষপাড়ার মনোরঞ্জন বিশ্বাসের ছেলে সাধন কুমার বিশ্বাস (৪৫)।

সংবাদ সম্মেনে সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজুওয়ানুল জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে স্টেশন রোডের আল হামরা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের ২১টি চাবি, হাতুড়ী, সেলাই রেঞ্জ, এসিডসহ প্লাস্টিকের বোতল ও লোহার রড উদ্ধার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ জানা যায়, সাধন কুমার বিশ্বাস নামে আরো একজন চক্রের সাথে জড়িত। পরে তাদের দেওয়া তথ্য মতে রাতে শৈলকুপা এলাকায় অভিযান চালিতে সাধন কুমারকে চুরির স্বর্ণের চেইন ও কারে দুলসহ আটক করা হয়।

 

সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, আটক আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা সিরাজগঞ্জ শহরের সুবিধাজনক বাসা বাড়ি বা দোকান থেকে চুরি করার জন্য দলভূক্ত হয়ে অবস্থান করছিল। তাদেরকে যেন কেহ সন্দেহ না করে তার জন্য শহরের অনুন্নতমানের হোটেলে ওঠেছিল।

তিনি আরও জানান, আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক