নিপুণের দলে নাম লেখানোর পর ডিপজলের লিগ্যাল নোটিশ পেলেন অঞ্জনা

নিপুণের দলে নাম লেখানোর পর ডিপজলের লিগ্যাল নোটিশ পেলেন অঞ্জনা

অনলাইন ডেস্ক

ঘনিয়ে এসেছে শিল্পী সমিতির নির্বাচন। ইতোমধ্যেই দুটি প্যানেলে বিভক্ত হয়ে পড়েছেন শিল্পীরা। যাদের একাংশ গেছেন অভিনেতা মিশা ও ডিপজলের দলে। অন্যরা গেছেন চিত্রনায়িকা নিপুণের প্যানেলে।

তাদেরই একজন চিত্রনায়িকা অঞ্জনা। এবারের নির্বাচনের নিপুণের প্যানেলে থেকে লড়বেন তিনি।

তবে প্রতিপক্ষ প্যানেলে যাওয়ার পরেই ডিপজলের লিগ্যাল নোটিশ পেলেন অঞ্জনা। এখানে অবশ্য নির্বাচন কারণ নয়, মূলত ধারের টাকা পরিশোধ না করায় চেক ডিসঅনারের জন্য নায়িকা অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

এ বিষয়ে ডিপজল বলেন, ‘আমার বিপক্ষে যে কেউ নির্বাচন করতেই পারে। কিন্তু অঞ্জনা আমাকে নিয়ে প্রশ্ন তোলে কীভাবে? আমার বিরুদ্ধে কথা বলে কীভাবে? তাদের জন্য তো কম করিনি। আর যখন প্রশ্ন তুলেছেনই তাহলে নিজের আরও ক্লিয়ার হওয়া দরকার। ’

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, গত বছর ডিপজলের কাছ থেকে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা ধার নেন অঞ্জনা। ছয় মাসের মধ্যে ধার পরিশোধ করবেন বলে প্রতিশ্রুতিও দেন। তবে ছয় মাস পার হয়ে গেলেও তিনি টাকা ফেরত দেননি। ডিপজল টাকা ফেরত চাইলে তিনি এ বছরের ২২ ফেব্রুয়ারি ডিপজলকে ডাচবাংলা ব্যাংকের একটি চেক দেন। তবে ২৫ ফেব্রুয়ারি অঞ্জনার অ্যাকাউন্টে পর্যাপ্ত অর্থ না থাকায় চেকটি ডিসঅনার হয়।  

মূলত, এ কারনেই গত ২৩ মার্চ টাকা পরিশোধ করার জন্য অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠান ডিপজল। লিগ্যাল নোটিশ পাওয়ার এক মাসের মধ্যে অঞ্জনাকে পুরো অর্থ ফেরত দেওয়ার জন্য অনুরোধ করা হয়। অন্যথায়, অভিনেত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গেছে।

news24bd.tv/SHS