তিন পরিবর্তন নিয়ে নিজেদের একাদশ সাজিয়েছে চেন্নাই

তিন পরিবর্তন নিয়ে নিজেদের একাদশ সাজিয়েছে চেন্নাই

অনলাইন ডেস্ক

আইপিএলে চেন্নাইয়ের আজ চতুর্থ ম্যাচ। সেখানে তাদের প্রতিপক্ষা সানরাইজার্স হায়দ্রাবাদ। শুক্রবার (৫ এপ্রিল) হায়াদ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমেছে চেন্নাই।  এদিকে জাতীয় দলের ভিসা সংক্রান্ত কাজে দেশে আসায় ম্যাচটিতে দলটির পেসার মুস্তাফিজুর রহমান খেলছেন না।

 মোস্তাফিজসহ সবমিলিয়ে চেন্নাইয়ের একাদশে তিনটি পরিবর্তন আনা হয়েছে।

এই ম্যাচটিতে মুস্তাফিজের না থাকার নিশ্চয়তা আগে থেকেই ছিল, তবে চোটের অস্বস্তির কারণে নতুন করে একাদশ থেকে ছিটকে গেছেন আরেক পেসার মাথিশা পাথিরানা, যা চেন্নাইয়ের কিছুটা ধাক্কাই বটে। টাইগার পেসার ফিজের সঙ্গে শ্রীলঙ্কার এই তারকা ডেথ ওভারে চেন্নাইয়ের বড় ভরসার নাম।

আজ দুজনকে ছাড়াই হায়দরাবাদের মোকাবিলা করবে মহেন্দ্র সিং ধোনিরা।

ফলে হলুদ শিবিরের একাদশে ঢুকেছেন মঈন আলি, মহেশ থিকশানা ও মুকেশ চৌধুরী। থিকশানা প্রথম ম্যাচ খেললেও, এটি চলতি আসরে ইংল্যান্ড অলরাউন্ডার মঈন ও মুকেশের প্রথম ম্যাচ।

অন্যদিকে, প্যাট কামিন্সের নেতৃত্বাধীন হায়দরাবাদও একাদশে দুটি পরিবর্তন এনেছে। ওপেনার মায়াঙ্ক আগারওয়ালের জায়গায় নেওয়া হয়েছে নিতীশ কুমার রেড্ডিকে। এছাড়া চোট থেকে ফিরেছেন পেসার টি নাতারাজন।

চেন্নাই সুপার কিংস একাদশ: রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, অজিঙ্কা রাহানে, মঈন আলি, ড্যারিল মিচেল, শিভাম দুবে, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, দীপক চাহার, তুষার দেশপান্ডে ও মহেশ থিকশানা।

সাবস্টিটিউট: মুকেশ চৌধুরী, শার্দুল ঠাকুর, শায়েক রশিদ, মিচেল স্যান্টনার, সামির রিজভী।

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ: নিতীশ কুমার রেড্ডি, অভিষেক শর্মা, এইডেন মার্করাম, হেইনরিখ ক্লাসেন, আব্দুল সামাদ, শাহবাজ আহমেদ, প্যাট কামিন্স (অধিনায়ক), ভুবনেশ্বর কুমার, জয়দেব উনাদকাট, মায়াঙ্ক মারকান্দে ও টি নাতারাজন।

সাবস্টিটিউট: উমরান মালিক, ওয়াশিংটন সুন্দর, ট্র‌াভিস হেড, গ্লেন ফিলিপস, রাহুল ত্রিপাঠি।

news24bd.tv/SC