হাত-পায়ের রগ কেটে জাসদ ছাত্রলীগ নেতাকে হত্যা

তুষার

হাত-পায়ের রগ কেটে জাসদ ছাত্রলীগ নেতাকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া

কুষ্টিয়ার ভেড়ামারায় পূর্ব বিরোধে হাত-পায়ের রগ কেটে নাইফ আহমেদ তুষার নামের জাসদ ছাত্রলীগ নেতাকে হত্যা করেছে একদল দুর্বৃত্তরা। মোটরসাইকেলে এসে আতঙ্ক সৃষ্টির পর তাড়া করে ভয়ংকর কুপিয়ে ফেলে রেখে যায়। শুক্রবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় হামলায় আহত হওয়ার পর রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ভেড়ামারার গোলাপনগর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত তুষার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের রবিউল ইসলামের ছেলে। তিনি বলেন, হত্যায় জড়িতদের সম্পর্কে ধারণা পেয়েছে পুলিশ। তাদের ধরতে অভিযান চলছে। এলাকায় পুলিশ প্রহরা বসানো হয়েছে।

জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায় জানান, তুষার মোকারিমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহসম্পাদক। তাঁর বাবা রবিউল ইসলাম রবি ইউনিয়ন জাসদের সাংগঠনিক সম্পাদক। এ ঘটনাকে নৃশংস, পৈশাচিক ও বর্বরোচিত উল্লেখ করে অসিত হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ঘটনার প্রাথমিক তদন্ত করে পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তা মো. শাহীন জানান, গত বছরের সেপ্টেম্বর মাসে ভেড়ামারা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আল হোসাইন সোহাগকে মারপিটের মামলায় নাইফ আহমেদ তুষার আসামি ছিলেন। সে ঘটনায় প্রতিশোধ পরায়ন হয়েই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।  

নিহতের বোন শাপলা জানান, তুষার ঢাকা প্রাইম ইউনিভার্সিটিতে বিএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। ১৭ রোজায় ছুটিতে তিনি ঢাকা থেকে বাড়িতে এসেছিলেন।

এদিকে জাসদ ছাত্রলীগ নেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এই এলাকার বাসিন্দা জাসদ সভাপতি হাসানুল হক ইনু। গত জাতীয় নির্বাচনে তিনি সংসদ সদস্য পদে পরাজিত হয়েছেন।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক