ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে প্রাণ হারালেন গার্মেন্টস কর্মকর্তা

মো.জিয়াউর রহমান

ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে প্রাণ হারালেন গার্মেন্টস কর্মকর্তা

নাটোর প্রতিনিধি :

ঈদের ছুটিতে ঢাকা থেকে বাড়ি যাওয়ার পথে নাটোরের নলডাঙ্গায় ব্যাটারি চালিত অটোভ্যান ও মাইক্রো গাড়ির মুখোমুখি সংঘর্ষে মো.জিয়াউর রহমান (৪৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মো. জামিল (৩০) নামে অটোভ্যান চালক।

শনিবার (০৬ এপ্রিল) সকাল ৬ টার দিকে উপজেলার পশ্চিম সোনাপাতিল গ্রামের নাটোর-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

এ ঘটনায় ঘাতক মাইক্রোগাড়িসহ চালক নুর মোহাম্মদ (২৭) কে আটক করেছে পুলিশ।

নিহত জিয়াউর রহমান একই উপজেলার হলুদঘর পশ্চিমপাড়া গ্রামের মো. রহমতুল্লাহ’র ছেলে।  

তিনি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দর্শন এ্যালামনাই এসোসিয়েশন কার্যনির্বাহী সংসদের সদস্য (২৫তম ব্যাচ) এবং ঢাকায় একটি গার্মেন্টসের কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন।

আহত মো. জামিল নওগাঁর আত্রাই উপজেলার ডাকা গ্রামের মৃত হারুনুর রশিদের ছেলে। আর আটক নুর মোহাম্মদ কুমিল্লার দেবীদ্বার উপজেলার সাইতলা গ্রামের আলী মোহাম্মদের ছেলে বলে জানা গেছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনোয়ারুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, জিয়াউর রহমান ঢাকায় একটি গার্মেন্টসে চাকুরি করতেন। ঈদের ছুটিতে ঢাকা থেকে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনযোগে তিনি বাড়ি ফিরছিলেন। আজ সকালে মাধনগর রেল-স্টেশনে নামার পর ব্যাটারি চালিত অটোভ্যানে করে নিজ গ্রাম হলুদঘরে ফেরার পথে নাটোর-নওগাঁ মহাসড়কের পশ্চিম সোনাপাতিল গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কালো রঙের মাইক্রো গাড়ীর সংঘর্ষ হয়।  

এ সময় ঘটনাস্থলেই জিয়াউর রহমান মারা যান এবং আহত হন অটোভ্যান চালক মো. জামিল। তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

ওসি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পাশাপাশি ঘাতক মাইক্রোগাড়িসহ চালক নুর মোহাম্মদকে আটক করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

news24bd.tv/কেআই

পাঠকপ্রিয়