ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীন হঠাৎ কেন অভিনয় ছেড়েছিলেন নীলাম?

ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীন হঠাৎ কেন অভিনয় ছেড়েছিলেন নীলাম?

অনলাইন ডেস্ক

আশি ও নব্বই দশকের বলিউডের সুপারহিট নায়িকা নীলাম কোঠারি। 'কোঠারি' পদবী হলেও তিনি নীলাম নামেই বেশি পরিচিত। 'ইলজাম', 'খুদকর্জ', 'হত্যা', 'তাকাতওয়ার', 'হাম সাথ সাথ হ্যায়', 'কুছ কুছ হোতা হ্যায়'-এর মতো ছবিতে কাজ করেছেন তিনি। এই অভিনেত্রী কাজ করেছেন টালিউডের জনপ্রিয় নায়ক  প্রসেনজিতের সঙ্গে 'বদনাম' ছবিতেও।

কিন্তু ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীন হঠাৎ অভিনয় ছাড়েন নীলাম। কেন ছেড়েছেন সে বিষয়ে সম্প্রতি এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন।

দীর্ঘ সময় পরে নীলাম আবার পর্দায় ফিরেছেন। তবে সেটা কোনও ছবি নয়, জনপ্রিয় নেটফ্লিক্স শো ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ শোয়ের হাত ধরে পর্দায় ফিরেছেন এই অভিনেত্রী।

নীলাম কোঠারি বলেন, ‘আমার যাত্রা ইয়ো-ইয়োর মতো হয়েছে…। আপনার তো জানেনই আমি ৮০ এবং ৯০ এর দশকে বড় পর্দায় পা রাখি, তারপর আবারও ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছিলাম। অভিনয় ছেড়ে আমি আমার নিজের ব্যবসা শুরু করি, এছাড়াও পরিবারের গহনার ব্যবসায় যোগ দেই। তারপরে আমি ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস দিয়ে আবারও ফিরে আসি। এটা সত্যিই অবিশ্বাস্য। তবে আমি খুবই ভাগ্যবান যে এই সুযোগগুলি আমার কাছে এসেছে। সংক্ষেপে বললে আমার যাত্রাকে একটা রোলার কোস্টার রাইড বলা চলে। আমি উত্থান-পতন দুটোই দেখেছি। ’

নীলামের কথায়, ‘আমি আসলে নিজের কাছে সৎ থাকতে চেয়েছিলাম। আমি ইন্ডাস্ট্রি ছেড়েছিলাম কারণ আমার মনে হয়েছিল, আমার নিজের ব্যক্তিগত জীবন নষ্ট হয়ে যাচ্ছে। সত্যি কথা বলতে, আমি যখন ৫০ ছুঁলাম, তখন আমি খুবই তৃপ্ত ছিলাম। তখন আমি শুধু অফিসে যাই, আবারও মা হয়ে বাড়ি ফিরে আসি। একজন স্ত্রী হয়ে এবং একজন কর্মজীবী মা হয়ে ছিলাম। হঠাৎ করে আপনারা জানলেন আমি ফিরে এসেছি। যেটা একটা ধাক্কা ছিল। তাই বয়স শুধুই একটা সংখ্যা। আমি যখন ক্যারিয়ারের শীর্ষে ছিলাম তখনই আমি ছেড়ে চলে গিয়েছিলাম। আমার মনে হয়, মানুষ আমাকে এভাবেই মনে রেখেছে কারণ আমি বিচলিত হইনি। ’

জনপ্রিয় ওয়েব সিরিজ, ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এর দ্বিতীয় সিজনে মাহিপ কাপুর, ভাবনা পান্ডে এবং সীমা সচদেবের পাশাপাশি নীলাম কোঠারিকেও দেখা গেছে।  

news24bd.tv/TR