চাঁপাইনবাবগঞ্জে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা ও পাগলা নদীতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকালে শিবগঞ্জ উপজেলার তর্তিপুর ও দুপুরে ভোলাহাট উপজেলার বজরাটেক এলাকায় মারা যায় তারা।

জানা গেছে, ভোলাহাটে মহানন্দা নদীতে গোসল করতে নেমে জিহাদ (১২) ও মাসুম (১২) নামে দুই শিশু নিহত হয়েছে।  

নিহত জিহাদ হচ্ছে, জেলার ভোলাহাট উপজেলা গোহালবাড়ী ইউনিয়নের রাধানগর কলোনী গ্রামের আব্দুল কাদেরের ছেলে এবং মাসুম হচ্ছে একই গ্রামের সুবেদ মিস্ত্রীর ছেলে।

তারা দু’জনই বজরাটেক মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র। ঘটনাটি ঘটেছে আজ শনিবার দুপুর ২টার দিকে জেলার ভোলাহাট উপজেলার বজরাটেক মুন্সিগঞ্জ বাগানঘাট্টি নামক স্থানে মহানন্দা নদীতে।

ভোলাহাট থানার ওসি সুমন কুমার ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ভোলাহাট ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ ফরিদ উদ্দিন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একজনকে উদ্ধার করে মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরাত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং এর আগে স্থানীয়রা একজনকে মৃত অবস্থায় উদ্ধার করে।

অন্যদিকে সকালে শিবগঞ্জে তর্তিপুরে গোসল করতে নেমে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রণির ছাত্রী পিয়াঙ্কা ডুবে যায়। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে।  প্রিয়াঙ্কা হচ্ছে জেলার রানীহাটি কামার পাড়া গ্রামের রূপকুমারের মেয়ে। শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

news24bd.tv/TR