কেবল শেখ হাসিনাই খালেদা জিয়ার পাশে আছেন: চিফ হুইপ

ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

কেবল শেখ হাসিনাই খালেদা জিয়ার পাশে আছেন: চিফ হুইপ

অনলাইন ডেস্ক

পরিবারের সদস্যদের ছাড়া একাকী ও অসুস্থ খালেদা জিয়ার পাশে কেবল প্রধানমন্ত্রী শেখ হাসিনাই আছেন বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। শনিবার (৬ এপ্রিল) সকালে মাদারীপুরের শিবচরে ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের আয়োজনে নারীদের আত্মকর্মস্থান সৃষ্টির লক্ষ্যে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

চিফ হুইপ বলেন, খালেদা জিয়া শেখ হাসিনার দয়ায় চিকিৎসা নিচ্ছেন। তার পাশে ছেলে, ছেলের বউ, পরিবারের কেউ নেই।

শেখ হাসিনাই এখন খালেদা জিয়ার পাশে আছেন। অথচ একসময় শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছেন তারা।

চিফ হুইপ আরও বলেন,আগামী প্রজন্মকে স্মার্ট বাংলাদেশের জন্য তৈরি করে যাব আমরা। জিয়াউর রহমান পিকনিকের কথা বলে ছেলেমেয়েদের নিয়ে হাতে অস্ত্র দিয়েছিলেন, আর শেখ হাসিনা দিচ্ছেন কম্পিউটার।

এত বড় পরিবর্তন কেউ আর আনতে পারেনি।

আরও পড়ুন: কুকি চিন যোদ্ধাদের ভাড়া করছে বিএনপি: গণপূর্তমন্ত্রী

তিনি বলেন, বিএনপি বঙ্গবন্ধু হত্যার বিচার করেনি। সংসদে ইনডেমনিটি বিল পাস করেছে। ১৯৯৬ সরকারের সময় যেদিন ইনডেমনিটি বিল বাতিলের আইন করা হয় সংসদে, সেদিনও বিএনপি ওয়াকআউট করেছে। আর আজ তারা মানবাধিকারের কথা বলে।

অনুষ্ঠানে মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা  আব্দুল্লাহ আল মামুন, শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার গোলদার উপস্থিত ছিলেন।

news24bd.tv/ab