রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০২ ঘণ্টা ১৭ মিনিট আগে

স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালালো স্বামী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালালো স্বামী

বগুড়ায় গৃহবধূ রূপালী বেগমের (২১) মরদেহ হাসপাতালে রেখে পালিয়েছেন স্বামী ও পরিবারের লোকজন। খবর পেয়ে বগুড়া সদর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় খবর পাওয়া যায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে এক গৃহবধূর মরদেহ ফেলে রেখে স্বামী ও স্বজনরা পালিয়ে গেছে। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। 

জানা গেছে, পুরান বগুড়া এলাকার মোফার ছেলে ট্রাকচালক সাব্বির হোসেন প্রায় সাড়ে তিন বছর আগে পঞ্চগড় শহরের কায়েতপাড়ার মৃত নজরুল ইসলামের মেয়ে রূপালী বেগমকে বিয়ে করেন। সংসারে তাদের আলিফ নামে আড়াই বছরের এক ছেলে রয়েছে। তাদের মধ্যে বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলছিল।  

রূপালীর মা অজিফা বেগম ও ভাই ইসমাইল হোসেন জানান, বিয়ের পর থেকে নানা কারণে রূপালী ও সাব্বিরের মাঝে কলহ চলছিল। সাব্বির তাকে মারধর করতো। শনিবার দুপুরে সাব্বিরের প্রতিবেশীরা ফোনে জানান, রূপালীর ঝুলন্ত মরদেহ তার স্বামী সাব্বির ও অন্যরা বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে গেছেন। সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করলে সাব্বির ও অন্যরা লাশ ফেলে পালিয়ে যায়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্ত শেষে রবিবার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে রূপালী বেগমের মৃত্যুর বিষয়ে জানা যাবে। এই বিষয়ে এখনো থানায় মামলা হয়নি।

মন্তব্য