জেলজীবনের স্মৃতি কার জন্য তুলে রেখেছেন পরীমনি?    

জেলজীবনের স্মৃতি কার জন্য তুলে রেখেছেন পরীমনি?    

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। অতীতে ব্যক্তিগত নানান বিষয় নিয়ে আলোচনায় ছিলেন এই নায়িকা। জেলে পর্যন্ত যেতে হয়েছে তাকে। দীর্ঘ বিরতির পর আবার কাজে ফিরেছেন পরী।

বর্তমানে ব্যস্ত টালিউডের ‘ফেলুবক্সী’ সিনেমার শুটিং নিয়ে। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে পরীমনি জানান, জেলের অভিজ্ঞতা লিখে রেখেছেন। ছেলে বড় হলে পড়বে।

পরীমনি বলেন, '২৭ দিন জেলে ছিলাম।

অভিজ্ঞতা লিখে রেখেছি। ছেলে বড় হলে পড়বে'।

তিনি বলেন, 'পরী জেলে গেল, এটা সবাই জানেন, আর মামলাটা যে খারিজ হয়ে গেল, সেটা অনেকেই জানেন না। মানে এই বিষয় কোথাও প্রচার হতে দেখলাম না'।

এখনো প্রেমে বিশ্বাস আছে কি না এমন প্রশ্নে নায়িকা বলেন, 'না, আমার প্রেম এখন লকড হয়ে গেছে। ছেলে পূর্ণকে ঘিরেই এখন আমার প্রেম। তার ডায়াপার থেকে সবকিছুর সঙ্গে আমি প্রেমে জড়িয়ে আছি'।

সত্যিকার অর্থে ছেলের নাম কী? সাক্ষাৎকারে সেটিও খোলাসা করলেন পরীমনি। নায়িকা বলেন, 'রাজ আর আমার ডিভোর্সের কথা হচ্ছিল যখন, তখন থেকেই বাসায় ছেলেকে এখন আর রাজ্য বলে কেউ ডাকে না। নানাভাইয়ের দেওয়া পূর্ণ নামেই ডাকে। কাগজে–কলমে ওর নাম শাহীন মুহম্মদ পূর্ণ। আর আমি ডাকি পদ্মফুল'।

প্রসঙ্গত, নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান শরীফুল রাজ-পরীমনি। সম্পর্কের সাতদিনের মাথায় ১৭ অক্টোবরে, ২০২১ সালে বিয়ে করেন তারা। দাম্পত্যজীবনে এক পুত্রসন্তান আসে তাদের সংসারে। কিন্তু সেই ছেলের প্রথম জন্মবার্ষিকীর কিছুদিন পরই বিচ্ছেদ হয় তাদের। নানা কলহ ও অভিযোগের পর গত বছরের ১৮ সেপ্টেম্বর অভিনেতাকে ডিভোর্স লেটার পাঠান পরীমনি। বর্তমানে ছেলেকে নিয়ে একাই থাকছেন পরীমনি।

news24bd.tv/TR