যুবলীগ নেতার হত্যার বিচার না পেলে পদত্যাগের ঘোষণা এমপির

যুবলীগ নেতার হত্যার বিচার না পেলে পদত্যাগের ঘোষণা এমপির

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ বলেছেন, যুবলীগ নেতা খায়রুল আলম জেম হত্যার বিচার না পেলে আমি সংসদ থেকে পদত্যাগ করবো।

আজ রোববার (৭ মার্চ) সন্ধ্যায় ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আহমেত রঞ্জু আয়োজিত কল্যাণপুরে যুবলীগ নেতা খাযরুল আলম জেম হত্যার এক বছর উপলক্ষে আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, এক বছর হয়ে গেলেও জেম হত্যা মামলার চার্জশিট দিতে ব্যর্থ হয়েছে পুলিশ। কিন্তু কতিপয় পুলিশের কারণে গোটা পুলিশ বাহিনীর সুনাম ক্ষুণ্ণ করার চেষ্টা করা হলে, তা ভালো হবে না।

তাই আগামী ১০ কার্যদিবসের মধ্যে জেম হত্যা মামলার চার্জশিট দেয়া না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। প্রয়োজনে চাঁপাইনবাবগঞ্জ-শিবগঞ্জ সড়ক অবরোধ করা হবে। এরপরও না হলে কঠোর আন্দোলন ঘোষণা করা হবে। এরপরও না হলে সংসদে প্রধানমন্ত্রীর সামনে বিষয়টি তুলে ধরা হবে।
কিন্তু শেষ পর্যন্ত জেম হত্যার বিচার না হলে আমি সংসদ থেকে পদত্যাগ করবে।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা কৃষকলীগ নেতা আব্দুল হাকিম, আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান, ইফতেখার আহমেদ রঞ্জুসহ অনেকে।

প্রসঙ্গত, গত বছরের ১৯ এপ্রিল ২৭ রমজানের দিন ইফতারের আগে চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড়ে যুবলীগ নেতা খায়রুল আলম জেমকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এ ঘটনায় মামলা হলে মামলার অন্যতম আসামি কৃষকলীগ নেতা মেসবাহুল ইসলাম টুটুল আদালতে স্বীকারেক্তিমূলক জবানবন্দী প্রদান করে এরসঙ্গে জড়িতদের নাম প্রকাশ করে।

news24bd.tv/SHS