শেষ মুহূর্তে মান বাঁচলো চেলসির

শেষ মুহূর্তে মান বাঁচলো চেলসির

শেষ মুহূর্তে মান বাঁচলো চেলসির

অনলাইন ডেস্ক

মাত্র দুইদিন আগেই ম্যানচেস্টার ইউনাইটেডকে নাটকীয় এক ম্যাচে হারিয়ে ইতিহাস গড়েছিল চেলসি। তবে রোববার (৭ এপ্রিল) টেবিলের তলানির দল শেফিল্ড ইউনাইটেডের সঙ্গে শেষ মুহূর্তে গোল খেয়ে ড্র করে পচেত্তিনোর দল। ব্রামল লেনে শেফিল্ড ইউনাইটেড ও চেলসির ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

গেল ম্যাচে ম্যানইউকে হারিয়ে আত্মবিশ্বাস নিয়ে শেফিল্ড ইউনাইটেডের মাঠে গিয়েছিল চেলসি।

ম্যাচের শুরুটাও দারুণ করেছিল ব্লুজরা। ১১তম মিনিটে কর্নার থেকে পা লাগিয়ে চেলসিকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়াগো সিলভা। তবে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ৩২ মিনিটে স্বাগতিকদের সমতায় ফেরান বোগলে।
এই সমতাতেই বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয় হাফের শুরু থেকেই আক্রমণের ধার বাড়ায় চেলসি। একের পর এক আক্রমণে স্বাগতিকদের কোণঠাসা করে ফেলে। ম্যাচের ৬৬ মিনিট নোনি মাদুয়েকের গোলে আবারো লিড পেয়ে যায় চেলসি। মাঝ মাঠ থেকে বল টেনে ডি-বক্সের কিছুটা বাইরে মাদুয়েকেকে বল দেন পালমার। বল পেয়ে শেফিল্ডের এক ডিফেন্ডারকে কাটিয়ে দারুণ এক গোল করেন এই ইংলিশ উইঙ্গার।

এরপর চাপ সামলে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে শেফিল্ড। ম্যাচ শেষের আগে চেলসির দুর্গে আক্রমণ করতে থাকে তারা। তাতে ফলও পেয়ে যায় শেফিল্ড। ম্যাচের বাড়ানো সময়ের তৃতীয় মিনিটে অলিভার ম্যাকবার্নি শেফিল্ডের হয়ে দ্বিতীয় গোল করেন। তাতে শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল। ৩০ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে টেবিলের নয়ে চেলসি। ৩১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের সবচেয়ে তলানিতে শেফিল্ড।   
news24bd.tv/aa