শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ২০ ঘন্টা ০৬ মিনিট আগে

সৌদিতে দিগন্তের আলো ফাউন্ডেশনের বিজয় মেলা

আল-আমিন, সৌদি আরব প্রতিনিধি

সৌদিতে দিগন্তের আলো ফাউন্ডেশনের বিজয় মেলা

সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন দিগন্তের আলো ফাউন্ডেশনের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় মেলা ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে জেদ্দার একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটের প্রথম সচিব (শিক্ষা ও শ্রম) কাজী সালাহ উদ্দিন।

দিগন্তের আলো ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আশরাফ আলীমের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সেহেলী খান রত্না।
 
মামুনুল হক মামু ও এবিএস রাব্বির যৌথ সন্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন- দিপু আলম, গিয়াস উদ্দিন, বাংলা টিভির বিশ্ব বাংলার প্রধান রনক হাসান। 

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দিগন্তের আলো ফাউন্ডেশনের উপদেষ্টা নূর মোহাম্মদ নূর, এম ওয়াই আলাউদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক ফরহাদ রহমান, মিডিয়া পরিচালক জসিম উদ্দিন,  মিডিয়া গ্রুপ লিডার বাহার উদ্দিন বকুল, কোষাধ্যক্ষ আব্দুস সাত্তার, সদস্য শাহানুর বেগম,  শিউলি, আবুল খায়ের, আজিজুর রহমান মিলন, আসাদ, লাভলু কালা, মিয়া মোহাম্মদ মহসীন মিয়াসহ আরও অনেকে।

এসময় জেদ্দার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ জেদ্দায় কর্মরত বাংলাদেশি বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার প্রতিনিধি ও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

এরপর প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/আল-আমিন/তৌহিদ)

মন্তব্য