জনগণের ঈদ আনন্দময় করতে সব ব্যবস্থা নিচ্ছে সরকার: পরিবেশমন্ত্রী

ঈদ উপলক্ষে বস্ত্র বিতরণ করছেন সাবের হোসেন চৌধুরী

জনগণের ঈদ আনন্দময় করতে সব ব্যবস্থা নিচ্ছে সরকার: পরিবেশমন্ত্রী

অনলাইন ডেস্ক

জনগণ যাতে আনন্দে ঈদ উদযাপন করতে পারে সে জন্য সরকার সব ধরনের ব্যবস্থা নিচ্ছে বলে জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন চৌধুরী পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন চৌধুরী। সোমবার (৮ এপ্রিল) রাজধানীর মান্ডা হায়দার আলী স্কুল অ্যান্ড কলেজে জনগণের মাঝে ঈদ উপহার হিসেবে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।  

মন্ত্রী বলেন, ‘দেশের সুবিধাবঞ্চিত মানুষ যাতে নতুন পোশাক পরে ও বিশেষ খাবার খেয়ে ঈদ উদযাপন করতে পারে সেজন্য সরকার পর্যাপ্ত পরিমাণে পোশাক ও খাদ্যসামগ্রী বিতরণ করছে। জনগণ যাতে তাদের প্রিয়জন নিয়ে আনন্দে ঈদ উদযাপন করতে পারে তার ব্যবস্থা করা হচ্ছে।

এ লক্ষ্যে নারী, পুরুষ, শিশু সবাইকে ঈদ উপহার দেওয়া হচ্ছে। ’

এ সময় মুগদা থানা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন বাহার, সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর চিত্তরঞ্জন দাস, কাউন্সিলর শফিকুল আলম শামীম এবং কাউন্সিলর খায়রুজ্জামান খায়রুলসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অনেক উন্নয়ন হয়েছে। চলমান সকল উন্নয়নের সুফল পেতে কিছুটা সময় লাগবে।

জনগণের সকল প্রকার সুযোগ-সুবিধা বাড়াতে নিরলসভাবে কাজ করছে সরকার। ’ তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশনায় এবার ইফতার পার্টির টাকায় জনগণকে সহায়তা করছে আওয়ামী লীগ। আসুন, আমরা সকলে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তাদের ঈদকে আনন্দময় করি। ’

ঈদ উপহার হিসেবে মান্ডা হায়দার আলী স্কুল অ্যান্ড কলেজে ১২০০, মাণ্ডা পঞ্চায়েত তলায় ২২০০, দানবের গলির ছাতা মসজিদে ১৬০০ এবং গোড়ানের হাওয়াই গলিতে ৫০০ শাড়ি, লুঙি ও বাচ্চাদের পোশাক বিতরণ করেন পরিবেশমন্ত্রী।
news24bd.tv/আইএএম