কোক স্টুডিও বাংলা আসছে তৃতীয় মৌসুম নিয়ে

কোক স্টুডিও বাংলা আসছে তৃতীয় মৌসুম নিয়ে

অনলাইন ডেস্ক

দেশি-বিদেশি ১৮০ সুরকার ও শিল্পীদের নিয়ে আসছে কোক স্টুডিও'র তৃতীয় মৌসুম। আগামী ১৩ এপ্রিল থেকে কোক স্টুডিও বাংলার মিউজিক স্ট্রিমিং পার্টনার স্পটিফাই ও ইউটিউবে গান শোনা যাবে।

জানা গেছে, এই মৌসুমে থাকছে কোক স্টুডিও'র ১১টি গান। বিগত দুই মৌসুমের মতো এই মৌসুমেও মিউজিক কিউরেটর হিসেবে থাকছেন শায়ান চৌধুরী অর্ণব।

সংগীত প্রযোজক হিসেবে তার সঙ্গে আরও থাকবেন প্রীতম হাসান, ইমন চৌধুরী, শুভেন্দু দাশ শুভ ও অন্যরা।

তৃতীয় মৌসুম নিয়ে অর্ণব বলেন, ‘দারুণ কিছু গান নিয়ে, দেশীয় সংস্কৃতি উদযাপন করতে আরও একবার হাজির হয়েছি আমরা। এ সিজনে আমরা গান ও স্টোরি টেলিংয়ের ক্ষেত্রে আরও নতুনত্ব আনার চেষ্টা করেছি, যা উদ্ভাবন ও সৃজনশীলতার প্রতি আমাদের প্রতিশ্রুতি আরও ফুটিয়ে তুলবে। ট্র্যাডিশনাল থেকে আধুনিক সুর, সবকিছু মিলিয়ে কোক স্টুডিও বাংলার তৃতীয় সিজন হয়ে উঠবে শৈল্পিক বৈচিত্র্য ও সৃষ্টিশীলতা প্রকাশের এক অনন্য প্ল্যাটফর্ম।

এ মৌসুমে অর্ণব, প্রীতম, ইমন চৌধুরী, মেঘদলসহ বেশ কিছু পরিচিত মুখকে নতুন গান নিয়ে ফিরতে দেখা যাবে। এ ছাড়াও প্রথমবারের মতো কোক স্টুডিও বাংলায় গাইবেন জনপ্রিয় শিল্পী হাবিব ওয়াহিদসহ নতুন কয়েকজন শিল্পী।

কোকাকোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জু-উন নাহার বলেন, ‘গত দুই সিজনে ভক্তদের কাছ থেকে যে ভালোবাসা আমরা পেয়েছি, তার সত্যিই তুলনা হয় না। তাঁদের ভালোবাসা ও উৎসাহই আমাদের প্রথাগত প্র্যাকটিসের বাইরে গিয়ে নতুন ও অসাধারণ কিছু করার জন্য অনুপ্রাণিত করে। এ সিজনে দর্শক-শ্রোতাদের জন্য আমাদের বেশ কিছু চমক আছে। আশা করছি, এ সিজনও সবাই পছন্দ করবেন। ’ 

এই মৌসুমে ভিজ্যুয়াল আউটপুট পরিচালনা করেছেন ডোপ প্রোডাকশনের কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় এবং রানআউট ফিল্মসের আদনান আল রাজীব।

news24bd.tv/SC