নোয়াখালীর চাটখিলে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার

প্রতীকী ছবি

নোয়াখালীর চাটখিলে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর চাটখিলে পুকুর থেকে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৮ এপ্রিল) দুপুর ৩টার দিকে উপজেলার চাটখিল পৌরসভার লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। চাটখিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুস সামাদ মল্লিক এসব তথ্য নিশ্চিত করেন।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে।

খোঁজাখুজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা। নিহত ব্যক্তির পরনে প্যান্ট-শার্ট ছিল। শরীরে পচন ধরে চামড়া খসে পড়ছে। ধারণা করা হচ্ছে সপ্তাহ খানেক আগে কেউ তাকে খুন করে লাশ ডোবায় ফেলে দেয়।
 

এসআই মো. আব্দুস সামাদ মল্লিক আরও বলেন, দুপুর দেড়টার দিকে স্থানীয়দের তথ্যের ভিত্তিতে ৩টার দিকে পুলিশ মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে। প্রাথমিক ভাবে নিহত ব্যক্তির কোনো পরিচয় জানা যায়নি। মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। নিহতের শরীরে কোনো আঘাতের চিহৃ আছে কিনা তা ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।   

news24bd.tv/কেআই