তুচ্ছ ঘটনায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

সংগৃহীত ছবি

তুচ্ছ ঘটনায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

ঝিনাইদহের কালীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত ও অন্তত ৮ জন আহত হয়েছে।  গতকাল সোমবার (৮ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে শহরের নদীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় দুটি বোমা সদৃশ বস্তু উদ্ধার করে পুলিশ।

আহত ৮ জনের মধ্যে পৌর যুবলীগের আহবায়ক শফিকুজ্জামান রাসেলসহ তিনজনকে যশোর সদর হাসপাতালে প্রেরণ করা হয় গতকাল রাতে।

সেখানেই মারা যান আক্তার হোসেন নামের একজন।

স্থানীয়রা জানায়, নদীপাড়া এলাকার দোকানদার দেলোয়ার হোসেন পুরাতন লোহার জিনিসপত্র ক্রয়-বিক্রয় করেন। বিকেলে এলাকার এক শিশু ওই দোকানের জিনিসপত্র নষ্ট করছিল। এসময় দেলোয়ার হোসেনের ছেলে সজীব ওই শিশুকে ধমক দিয়ে পাঠিয়ে দেয়।

এ ঘটনার পর মাগরিবের নামাজ পড়ে ফেরার পথে সজীব হোসেনকে পিটিয়ে জখম করে কয়েকজন যুবক। পরে এ বিষয়টি জানতে পেরে এলাকার কয়েকজনকে সঙ্গে নিয়ে ওই দোকানে যায় পৌর যুবলীগের আহ্বায়ক শফিকুজ্জামান রাসেল। সেখানেও বাকবিতণ্ডা শুরু হলে একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে দুই পক্ষের অন্তত ৮ জন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ তথ্য নিশ্চিত করে কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে। আতঙ্ক ছড়ানোর জন্য ফেলে রাখা দুটি বোমা সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে।

news24bd.tv/SHS