বাসচালক-সুপারভাইজারকে পিটিয়ে হত্যার বর্ণনা দিলেন পালিয়ে বাঁচা হেলপার

সংগৃহীত ছবি

বাসচালক-সুপারভাইজারকে পিটিয়ে হত্যার বর্ণনা দিলেন পালিয়ে বাঁচা হেলপার

অনলাইন ডেস্ক

ঢাকার সাভারে বাড়তি ভাড়া আদায়ের জেরে একটি যাত্রী পরিবহনের বাসচালক ও সহকারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (৮ এপ্রিল) দুপুরে উপজেলার আশুলিয়ায় ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল (ডিইপিজেড) এলাকায় এ মারধরের ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন ইতিহাস পরিবহনের চালক গাজীপুরের টঙ্গী এলাকার সোহেল রানা (২৬) ও চালকের সহকারী ময়মনসিংহের ফুলপুর এলাকার হৃদয় (৩০)। তারা ঢাকার মিরপুরে থাকতেন।

তবে ঘটনার সময় দৌড়ে পালিয়ে চালকের আরেক সহকারী বেঁচে যান। তিনি পরে ঘটনার বর্ণনায় পুলিশকে বলেন, তর্কাতর্কির জেরে এই ঘটনা ঘটে। প্রথমে চলন্ত বাসে এক যাত্রী তাদের হুমকি দেন। পরে বাস আশুলিয়ার ইপিজেড এলাকায় পৌঁছালে বেশ কয়েকজন যুবক বাসে উঠে বাসচালক ও সুপারভাইজারকে মারধর করে।

জানা যায়, বাড়তি ভাড়া চাওয়ায় যাত্রীদের সঙ্গে ওই বাসের চালক ও হেলপারের বাগবিতণ্ডা হয়। এর জেরে মারধরের শিকার হয়ে গাজীপুরের কাশিমপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে ভর্তি হন চালক-সুপারভাইজার। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তাদের মৃত্যু হয়।

পুলিশ জানায়, বাড়তি ভাড়া চাওয়ায় যাত্রীদের হামলার শিকার হন ইতিহাস পরিবহনের বাস চালক ও সুপারভাইজার। মারধরের গুরুতর আহত হন তারা। তাদের গাজীপুরের কাশিমপুরের তেতুইবাড়ি এলাকার শেখ ফজিলাতুন্নেছা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

news24bd.tv/SHS