বুবলীকে ‘লক্ষ্মী’ বলে ডাকতেন শাকিব

সংগৃহীত ছবি

বুবলীকে ‘লক্ষ্মী’ বলে ডাকতেন শাকিব

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী এখন আর একসঙ্গে থাকেন না। ২০১৮ সালে এই জুটির বিয়ের পর নানা কারণে দুজনের মধ্যে বাড়ে দূরত্ব। সেই দূরত্ব গড়িয়েছে বিচ্ছেদ অব্দি। তবে সম্প্রতি বুবলী জানিয়েছেন, তাদের মধ্যে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়নি।

এছাড়াও শাকিব খানের সঙ্গে বিয়ের পর নানা খুঁটিনাটি বিষয় প্রসঙ্গে আলোচনা করতে দেখা গেছে তাকে।

একটি বেসরকারি টেলিভিশনের ঈদ অনুষ্ঠানে হাজির হয়ে বুবলী সাক্ষাৎকারের একটি অংশে বলেন, আমার ও শাকিব খানের একটা জায়গাতে খুব মিল রয়েছে। আমরা দুজনেই খুব ‘ইন্ট্রোভার্ট’। বাহিরে হয়তো চুপচাপ থাকি, কিন্তু পরিবারের মানুষদের সঙ্গে অনেক কথা বলি।

তবে তার প্রচুর রাগ দেখেছি। তিনি যখন রেগে যান, তখন আমি চুপ হয়ে যাই। তবে শাকিব খুব একটা সচারচর রাগেন না, রেগে গেলে উনি খুব একটা প্রকাশ করেন না। তার রাগটা বুঝে নিতে হয়। আমি সেটাই বুঝে নেওয়ার চেষ্টা করতাম। ’

বুবলীকে নাম ধরে ডাকলেও প্রায় সময় লক্ষ্মী বলতেন বলে জানিয়েছেন তিনি নিজেই। বুবলী বলেন, অধিকাংশ সময়েই শাকিব খান আমাকে ‘বুবলী’ বলে ডাকতেন। তবে হঠাৎ হঠাৎ সে আমাকে ‘লক্ষ্মী’ বলে ডাকতেন। তবে আমি কখনোই শাকিবকে তার নাম ধরে ডাকতাম না। যে নামে ডাকতাম সেটা আমার খুবই ব্যক্তিগত, এটা বলতে চাই না।  

ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনে শাকিব খানের বাড়িতে দেখা যায় বুবলীকে। এ প্রসঙ্গে নায়িকা বলেন, ‘গেল মাসে বীরের জন্মদিনে আমরা শাকিবের বাড়িতে একসঙ্গে ইফতার করি। এরপর বাবা ও তার পরিবারের মানুষদের সঙ্গে একসাথে বসেই কেক কেটেছি। ’

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক