খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়

খুলনায় ঈদ জামাতের জন্য সার্কিট হাউস মাঠে চলছে প্রস্তুতি

খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়

নিজস্ব প্রতিবেদক, খুলনা

ঈদ জামাতের জন্য খুলনার ঈদগাহ ও মসজিদগুলোতে চলছে শেষ সময়ের প্রস্তুতি। নগরীর প্রধান ঈদগাহ ময়দান সার্কিট হাউজ মাঠে টাঙানো হয়েছে বিশাল প্যান্ডেল, এছাড়া মাঠে পানি ছিটিয়ে রোলার দিয়ে সমান করা হচ্ছে মাঠ। কার্পেট বিছিয়ে করা হচ্ছে নামাজের ব্যবস্থা করা হচ্ছে।

আজ মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক সার্কিট হাউজ মাঠে আসন্ন ঈদুল ফিতরের প্রধান জামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শন করেন।

পরিদর্শনকালে সিটি মেয়র বলেন, ইতোমধ্যে ঈদ-উল-ফিতরের প্রধান জামাত আয়োজনের জন্য সার্কিট হাউজ মাঠ প্রস্তুতের কাজ প্রায় সম্পন্ন হয়েছে। সার্কিট হাউজ আমাদের ঐতিহ্যবাহী মাঠ। এই মাঠে খুলনার মানুষ আগ্রহের সঙ্গে ঈদের নামাজ আদায় করে থাকেন। প্রতি বছর এই মাঠে দুইটি ঈদের নামাজ হয়ে থাকে।

তিনি আরও বলেন, প্রতিকূল আবহাওয়া থাকলে খুলনা টাউন জামে মসজিদে সকাল ৮টায় এবং সাড়ে ৮টায় খুলনা আলিয়া মাদ্রাসা সংলগ্ন মডেল মসজিদে এবং সকাল ৯টায় খুলনা টাউন জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। এছাড়া খালিশপুর, দৌলতপুর ও খানজাহান আলী থানাসহ ৪৪৭টি মসজিদ ও ঈদগাহসহ বিভিন্ন মাঠে ঈদ জামাতের প্রস্তুতি নেওয়া হয়েছে।

পরিদর্শনকালে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক, কেসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা লস্কার তাজুল ইসলাম, জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাজমুল হুসেইন খাঁন, উপপুলিশ কমিশনার মোহাম্মদ তাজুল ইসলাম, জেলা প্রশাসনসহ কেসিসির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, খুলনা সার্কিট হাউজ মাঠে নগরীর ঈদুল ফিতরের প্রথম ও প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায়।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক