ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ নিহত ৮

ময়মনসিংহে সড়কে ঝরল ৮ তাজা প্রাণ

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ নিহত ৮

অনলাইন ডেস্ক

ময়মনসিংহে পৃথক তিন সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ আটজন নিহত হয়েছেন। এতে জেলা সদরে তিনজন, ত্রিশালে চারজন ও তারাকান্দায় একজন নিহত হয়েছেন।
মঙ্গলবার (৯ মার্চ) সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত এসব ঘটনা ঘটে। এতে জেলা সদরে তিনজন, ত্রিশালে চারজন ও তারাকান্দায় একজন নিহত হয়েছেন।


গতকাল বেলা ১১টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের সদর উপজেলার চর ঈশ্বরদীয়া ইউনিয়নের চরবড়বিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাঈন উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শী স্থানীয় কৃষক আব্দুল খালেক বলেন, তারাকান্দার দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাটি আরেকটি গাড়ি ওভারটেক করতে গিয়ে শেরপুরগামী একটি বাসের সামনে পড়ে। এ সময় বাসটি চাপা দিলে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।
এতে অটোরিকশায় থাকা নারী-শিশুসহ সাত যাত্রী ঘটনাস্থলেই মারা যান। নিহতদের মধ্যে তিনজনের পরিচয় জানা  গেছে। তারা হলেন- ফুলপুর উপজেলার চর আশাবট গ্রামের বাবলু (৫৫), তার স্ত্রী শীলা (৪০) ও ছেলে সাদমান (১০)। তাৎক্ষণিকভাবে নিহত বাকি চারজনের পরিচয় জানা যায়নি। তবে অজ্ঞাতদের মধ্যে একজন সিএনজিচালক বলে জানিয়েছেন  কোতোয়ালি মডেল থানার ওসি, তদন্ত মো. আনোয়ার হোসেন। তিনি জানান, ক্ষতিগ্রস্ত বাস ও অটোরিকশা জব্দ করা হয়েছে।
এদিকে ত্রিশাল সদর ও বালিপাড়া এলাকায় পৃথক তিন সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে বেশ কয়েকজন।
ত্রিশাল থানার ওসি কামাল হোসেন জানান, বেলা ১২টার দিকে ত্রিশাল-বালিপাড়া সড়কে শালবন পরিবহণের একটি বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন পুরুষ মারা গেছেন। এদের পরিচয় পাওয়া যায়নি। অপরদিকে ত্রিশাল সদরে মঙ্গলবার ভোরে বাস ও পিকআপের সংঘর্ষে আপেল মিয়া (৩০) ও মারুফ (১৮) নামে দুইজন মারা গেছে। এদের বাড়ি নান্দাইল উপজেলায়।
এছাড়া তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় মারা গেছে আবুল বাশার (৬০) নামে এক পথচারী বৃদ্ধ।

news24bd.tv/ডিডি

এই রকম আরও টপিক