তৃণমূলে সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে সরকারি হাসপাতাল পরিদর্শন নবাগত যুগ্ম সচিবের

সংগৃহীত ছবি

তৃণমূলে সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে সরকারি হাসপাতাল পরিদর্শন নবাগত যুগ্ম সচিবের

নোয়াখালী প্রতিনিধি

তৃণমূলে স্বাস্থ্য সেবা পৌছে দেওয়ার লক্ষ্যে মঙ্গলবার দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালসহ বিভিন্ন সরকারি হাসপাতাল পরির্দশন করলেন স্বাস্থ্য মন্ত্রনালয়ের নবাগত যুগ্ন স্বাস্থ্য সচিব জসিম উদ্দিন হায়দার।

তিনি ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে রোহিঙ্গা ওয়ার্ড, আই সি উ ইউনিট, কিডনী ডায়ালাসিস ইউনিট সহ বিভিন্ন ওয়ার্ডে রোগিদের ঘুরে দেখেন এবং খোজ খবর নেন।

এছাড়া নব-নির্মানাধীন ভবনও পরিদর্শন করেন এবং দ্রুত কাজ শেষ করার তাগিদ দেন। এছাড়া হাসপাতালের শিশু ও গাইনি ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ড পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

এই সময় নবাগত যুগ্ন স্বাস্থ্য সচিব জসিম উদ্দিন হায়দার বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ হলো, তৃনমুলে স্বাস্থ্য সেবা পৌছে দেওয়ার লক্ষ্যে কাজ করতে হবে। তাই তিনি স্বাস্থ্য মন্ত্রালয়ের যুগ্ন সচিব হিসাবে যোগদান করে প্রথম নিজ জেলা নোয়াখালীতে হাসপাতাল পরিদর্শনে আসেন।

এই সময় ২৫০ শয্যা বিশিষ্ট  নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার হেলাল উদ্দিন, জেলা সিভিল সার্জন মাসুম ইফতেখার, হাসপাতালের আরএমও সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম, ডাক্তার নাজিয়া রহমান ও নোয়াখালী প্রেস ক্লাবের যুগ্নসাধারণ সম্পাদক আকবর হোসেন সোহাগসহ অনেকে উপস্থিত ছিলেন।

news24bd.tv/DHL