প্রায়দিনই গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছে মানুষ: হানিফ

সংগৃহীত ছবি

প্রায়দিনই গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছে মানুষ: হানিফ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, দ্রব্যমূল্য বাড়ার সঙ্গে সঙ্গে মানুষের ক্রয় ক্ষমতাও বেড়েছে। মফস্বল শহরে আগে হয়তো মানুষ মাসে একদিন গরুর মাংস দিয়ে ভাত খেত, এখন তো প্রায় প্রতিদিনই বেশিরভাগ মানুষ গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছে।

আজ বুধবার (১০ এপ্রিল) দুপুর ১২টায় কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে নাগরিক সমাজ ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে হানিফ এসব কথা বলেন।

তিনি বলেন, ঈদ আনন্দ নেই শুধু বিএনপির মধ্যে।

কারণ তারা অবৈধ পথে ক্ষমতায় যেতে পারেনি। তিনি আরও বলেন, জনগণের মধ্যে ঈদের আনন্দ রয়েছে। গভীর রাতেও তারা ঈদের মার্কেটে ঘুরছে।

হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দৃশ্যমান উন্নয়ন অগ্রগতিতে দেশ এগিয়ে যাচ্ছে, এটা ব্যাখ্যা করে বলার প্রয়োজন নেই।

তবে এটা বিএনপি পছন্দ করে না, তাই তারা সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছে। বিএনপি এখন একটা হতাশাগ্রস্ত দলে পরিণত হয়েছে। এদেশের কোনো কিছু ভালো জিনিসই তাদের কাছে ভালো লাগে না। সবকিছুই বিএনপির কাছে এখন অন্ধকার মনে হয়।

মতবিনিময়কালে কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি ডাক্তার মুসতানজীদ, সাধারণ সম্পাদক প্রফেসর ড. সেলিম তোহা, কুষ্টিয়া প্রেসক্লাবের (কেপিসি) সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জাহিদুজ্জামানসহ অনেকে উপস্থিত ছিলেন।

news24bd.tv/SHS 

এই রকম আরও টপিক