বাস মালিকদের বিরুদ্ধে মাশরাফির হুঁশিয়ারি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

বাস মালিকদের বিরুদ্ধে মাশরাফির হুঁশিয়ারি

অনলাইন ডেস্ক

বাস মালিকদের হুঁশিয়ার করে দিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে মাশরাফি বিন মর্তুজা তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে পোস্টটি দেন। সেখানে সতর্ক করে দেওয়া হয় বাস মালিকদের।

রাজধানীর যাত্রাবাড়ী থেকে নড়াইল-যশোর রুটের ‘নড়াইল এক্সপ্রেস’ নামের একটি বাসের অভিনব প্রতারণায় ক্ষিপ্ত হয়েছেন মাশরাফি।

প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীরা তাদের ঢাকার বাস কাউন্টারে মাশরাফির ছবি ব্যবহার করে যাত্রীদের কাছে টিকেট বিক্রি করছিলেন।

নিজের ফেসবুক পোস্টে মাশরাফি লিখেন, নড়াইল এক্সপ্রেস বাসের সম্মানিত মালিকরা। আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে, ঢাকায় আপনাদের বাস কাউন্টারে আমার ছবি টানিয়ে রেখেছেন, আবার যাত্রীদের বলছেন আমার কথা। এ সমস্ত কাজ থেকে বিরত থাকুন।

আর পুরো নড়াইল আমার পৈত্রিক সম্পত্তি নয়, যে আমি নড়াইল এক্সপ্রেস নাম নিয়ে কমপ্লেন দেব। তবে আপনারা আমার নাম ব্যবহার কেন করছেন এর উত্তর কি দিতে পারবেন?

তিনি আরও লিখেন, দ্রুত এ ছবি সরিয়ে মানুষদের সঠিক তথ্য দিন, না হলে হয়তো আমাকে ব্যবস্থা গ্রহণ করতে হবে। জাস্ট সফ্ট রিমাইন্ডার। এরপর আর সুযোগ দেব না। ঈদ মোবারক।

news24bd.tv/ab