শাকিবের ইধিকাকে মার্কিন নায়িকা কোর্টনি কফি বললেন, আমি তোমার ‘প্রিয়তমা’র বিকল্প  না

বামে কোর্টনি কফি ও ডানে ইধিকা পাল

শাকিবের ইধিকাকে মার্কিন নায়িকা কোর্টনি কফি বললেন, আমি তোমার ‘প্রিয়তমা’র বিকল্প  না

অনলাইন ডেস্ক

আগামীকাল ঈদে মুক্তি পাচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির সিনেমা ‘রাজকুমার’। মুক্তি পাওয়ার আগেই শাকিব খানের এই ছবিটি ব্যাপক আলোচনায় রয়েছে। এ ছবিটির বেশিরভাগ শ্যুটিং হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে । ছবির নায়িকাও যুক্তরাষ্ট্রের।

ফলে দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।  
এরিমধ্যে  সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া একটি স্ট্যাটাসের মাধ্যমে ‘রাজকুমার’ সিনেমার সমস্ত টিম এবং শাকিব খানকে শুভকামনা জানান ‘প্রিয়তমা’র অভিনেত্রী ইধিকা পাল। এবার ইধিকার শুভকামনা বার্তার প্রত্যুত্তর দিয়েছেন কোর্টনি কফি।  
মঙ্গলবার (৯ এপ্রিল) ফেসবুকে ইধিকাকে উদ্দেশ্য করে মার্কিন অভিনেত্রী ও রাজকুমারের নায়িকা কোর্টনি কফি  পাল্টা ফেসবুক পোস্ট দেন।
এতে ইধিকা পালের মহানুভবতার জন্য তার প্রতি কৃতজ্ঞতা জানাতে চাই। ‘রাজকুমার’ ও আমাদের প্রতি শুভকামনা জানিয়ে চমৎকার পোস্টটি দেখে ভীষণ মুগ্ধ হয়েছি। ইধিকার বিষয়টি আমাকে মনে করিয়ে দিয়েছে, প্রথম দিন তার সঙ্গে দেখা হওয়ার পর আমার প্রতি উদারতা ও অনুগ্রহের কথা। ইধিকার প্রশংসা করে অভিনেত্রী আরও লিখেছেন, আমরা জানি, ‘প্রিয়তমা’র নায়িকা হিসেবে তিনি ইতোমধ্যে বাংলাদেশে ভালোই প্রভাব বিস্তার করেছেন, যা আমি কেবল আশা করতে পারি। কারণ, অনুসারী হিসেবে তিনি একটা সুন্দর পথ তৈরি করে দিয়েছেন।
কোর্টনি আরও লেখেন, ‘রাজকুমার’ সিনেমাটি তৈরি হতে যা যা করণীয়, সবই ‘প্রিয়তমা’ টিম আন্তরিকভাবে করেছে। আমি ইধিকা পাল এবং সব কলাকুশলীকে ধন্যবাদ জানাতে চাই। আমি জানি, আমি তোমার ‘প্রিয়তমা’র বিকল্প হতে পারবো না, তবে আমি আশা করছি, আমার আগে করা সব কাজকে ভালোভাবেই ছাপিয়ে যেতে পারবো। ’


news24bd.tv/ডিডি