ঈদের দিন ভক্তদের জন্য সালমানের উপহার

ঈদের দিন ভক্তদের জন্য সালমানের উপহার

অনলাইন ডেস্ক

পবিত্র ঈদুল ফিতরকে কেন্দ্র করে বড় বড় তারকারা তাদের সিনেমা মুক্তি দেন। আবার ঈদ মানেই যেনো বড় পর্দায় বলিউডের তিন বড় 'খানের' সিনেমা মুক্তির হিড়িক। এবারের ঈদে বড় পর্দায় সিনেমা আনার ঘোষণা দিলে 'ভাইজান'। বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদের বিশেষ দিনে নিজের টুইটার হ্যান্ডেলে সালমান খান তার নতুন সিনেমার পোস্টার প্রকাশ করেছেন।

সেখানে সিনেমার পোস্টার প্রকাশের পাশাপাশি সিনেমাতে সালমান নিজের চরিত্র নিয়ে দিয়েছেন আভাসও। এর আগে সালমান জানিয়েছিলেন 'গজনি' সিনেমা খ্যাত দক্ষিণী পরিচালক এআর মুরুগাদসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি।

সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। তারপর থেকেই নতুন এই সিনেমা নিয়ে অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী।

আজ বৃহস্পতিবার ঈদের দিন এই সিনেমার নাম প্রকাশ্যে আনলেন ভাইজান। সিনেমাটির নাম 'সিকন্দর'। সিনেমাতে নাম ভূমিকায় অভিনয় করবেন তিনি।

চলতি বছরে ঈদে মুক্তি পেয়েছে দুটি হিন্দি সিনেমা। সেই প্রসঙ্গে টেনে সিনেমার নাম ঘোষণা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সালমান খান লিখেছেন, 'এই ইদে 'বড়ে মিঞা ছোটে মিঞা' আর 'ময়দান' দেখুন এবং আগামী বছরের ঈদে সিকন্দরের সঙ্গে দেখা করবেন। আপনাদের ঈদের শুভেচ্ছা। '

উল্লেখ্য, এর আগেও সাজিদের প্রযোজনার একাধিক সিনেমাতে সালমানকে দেখেছেন দর্শক। 'জুড়ুয়া' দিয়ে সেই যাত্রার সূত্রপাত হয়। পরবর্তীতে 'মুঝসে শাদি কারোগি' এবং 'কিক'-এর মতো সফল সিনেমাও উপহার দিয়েছেন এই জুটি। অন্যদিকে 'গজনি' সিনেমা মুরুগাদসকে বলিউডে জনপ্রিয়তা এনে দেয়। তামিল সিনেমার হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন আমির খান।

news24bd.tv/SC

এই রকম আরও টপিক