ঈদের দিনও নেতাকর্মীদের ঘরে শোকের মাতম : রিজভী

গুম হওয়া বিএনপির সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীর বাসায় রুহুল কবির রিজভী।

ঈদের দিনও নেতাকর্মীদের ঘরে শোকের মাতম : রিজভী

অনলাইন ডেস্ক

পবিত্র ঈদুল ফিতরের দিনেও বিএনপি নেতাকর্মীদের ঘরে ঘরে শোকের মাতম চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) গুম হওয়া বিএনপির সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলী, পুলিশের নির্যাতন ও গুলিতে নিহত ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাধারণ সম্পাদক নুরুল আলম নুরু ও ‘পুলিশ হেফাজতে নিহত’ খিলগাঁও থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান জনির পরিবারের সদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, ঈদের দিন আমি গুম হওয়া ইলিয়াস আলী, পুলিশের নির্যাতন ও গুলিতে নিহত নুরু ও পুলিশের কথিত বন্দুকযুদ্ধে নিহত জনির বাসায় গিয়ে সেখানে শোকের মাতম চলতে দেখেছি। ঈদের আনন্দ ছাড়া শোকে কাতর অবস্থায় তারা দিন কাটাচ্ছে।

আরও পড়ুন: সংগ্রামের মধ্য দিয়ে দখলদার সরকারকে পরাজিত করা হবে: মির্জা ফখরুল

তিনি বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগের গুম, খুন, জুলুম, নির্যাতন বিএনপির নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষের জীবন থেকে ঈদ-আনন্দ ছিনিয়ে নিয়ে সব রঙ কেড়ে নিয়েছে। বিএনপি নেতাকর্মীরাসহ দেশের বেশিরভাগ মানুষ কোনো না কোনোভাবে নির্যাতনের শিকার। তাই সবাই কোনো না কোনো দুঃখ-কষ্টে আছে, ঈদের মতো সময়েও মানুষের মনে কোনো সুখ-শান্তি নেই। এভাবে আর চলতে পারে না।

এ সরকারের হটানো ছাড়া দেশের মানুষের জীবনে শান্তি ফিরে আসবে না।

তিনি আরও বলেন, একদিন আমরা প্রতিটি হত্যা ও গুমের বিচার করবো। গুম করে, হত্যা করে, নিপীড়ন করে, ডামি নির্বাচন করে সরকার পার পাবে না।

news24bd.tv/ab